ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

করোনায় আক্রান্ত ঠাকুরগাঁওয়ের এমপি দবিরুলকে ঢাকা আনা হচ্ছে 

ঠাকুরগাঁও সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১২, ২৪ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
করোনায় আক্রান্ত ঠাকুরগাঁওয়ের এমপি দবিরুলকে ঢাকা আনা হচ্ছে 

ঠাকুরগাও-২ আসনের সংসদ সদস‌্য আলহাজ্ব দবিরুল ইসলামকে বাংলাদেশ বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে ঢাকায় পাঠানো হয়েছে। সড়ক দুর্ঘটনায় আহত হয়ে দীর্ঘদিন অসুস্থ থাকার পর গতকাল রোববার তার শরীরে করোনার সংক্রমণ ধরা পড়ায় চিকিৎসার জন‌্য তাকে ঢাকার আনার ব‌্যবস্থা করা হয়।

সোমবার দুপুরে বালিয়াডাঙ্গী সমির উদ্দীন স্মৃতি মহাবিদ্যালয় মাঠে হেলিকপ্টারটি অবতরণের পর সেখান থেকে তাকে নিয়ে ঢাকার উদ্দেশ‌্যে রওনা  দেওয়া হয়।

ঢাকায় পৌঁছানোর পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ‌্যালয় হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নেওয়া হবে বলে পরিবারের পক্ষ থেকে জানান জানা গেছে।

হেলিকপ্টারে এমপি আলহাজ্ব দবিরুল ইসলামের সঙ্গে আছেন তাঁর বড় ছেলে ঠাকুরগাও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন ও বড় মেয়ে মুক্তি ইসলাম।

এমপি দবিরুল ইসলামের বড় ছেলে সুজন জানান, ‘আমার বাবার বর্তমানে স্বাস্থ্য ভাল আছে। যদি কখনো স্বাস্থ্যের অবনতি হয়, তাহলে তাৎক্ষণিকভাবে উন্নত চিকিৎসার সুযোগ নেই এখানে। তাই প্রধানমন্ত্রীর বিশেষ ব্যবস্থায় আমার বাবাকে ঢাকায় নেওয়া হচ্ছে। আপনারা সবাই আমার বাবার জন্য দোয়া করবেন।’

প্রসঙ্গত, ঠাকুরগাও-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. দবিরুল ইসলাম সড়ক  ‍দুর্ঘটনায় আহত হয়ে দীর্ঘদিন অসুস্থ ছিলেন। এরই মধ্যে চারদিন আগে করোনার নমুনা দিলে গতকাল (রোববার) তাঁর করোনা পজিটিভ রিপোর্ট আসে।

হিমেল/সাজেদ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়