ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বগুড়ায় বৃদ্ধাকে হত্যা করে চুরি, যুবক আটক

বগুড়া সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০২, ২৪ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
বগুড়ায় বৃদ্ধাকে হত্যা করে চুরি, যুবক আটক

বগুড়ার শহরতলী মধ্যধাওয়া পাড়া এলাকায় বাড়ির জিনিসপত্র চুরি করতে শামসুন নাহার (৭০) নামে এক বৃদ্ধাকে হত‌্যা করা হয়েছে। চুরি করে পালানোর সময় এক যুবক স্থানীয়দের হাতে আটক হওয়ার পর তাকে পুলিশে দেওয়া হয়েছে। 

সোমবার (২৪ আগস্ট) বিকালে এ ঘটনা ঘটে।  

জানা যায়, বাড়িতে একা পেয়ে ডাবের পানির ভিতর চেতনানাশক ঔষধ খাইয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়। চোরচক্র পালানোর সময় এক যুবককে স্থানীয়দের হাতেনাতে আটক হলেও এসময় অন‍্যরা পালিয়ে যায়। 

নিহত বৃদ্ধা মধ্য ধাওয়াপাড়ার (নারুলী) মৃত গোলাম মোস্তফার স্ত্রী। 

বগুড়া নারুলী পুলিশ ফাঁড়ির এসআই বেলাল জানান, নিহত বৃদ্ধার ছেলে সোহেল বগুড়ায় অ‌্যাসেনশিয়াল ড্রাগস কোম্পানিতে চাকুরি করেন। তার স্ত্রী সন্তান সোমবার সকালে বাবার বাড়িতে যায়। সোহেল রানা তার মাকে বাড়িতে একা রেখে কর্মস্থলে যান।
বিকেলে ফিরে বাড়ির প্রধান দরজা বন্ধ দেখে ডাকাডাকি শুরু করে কোন সাড়া শব্দ না পেয়ে বাড়ির পিছনে গেলে দেখতে পান, ছাদের সিঁড়ি ঘর দিয়ে দুই যুবক পালিয়ে যাচ্ছে। এসময় সোহেলের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসে এবং তাইরান নেওয়াজকে আটক করে। এসময় অপর এক যুবক পালিয়ে যায়। 

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আটক যুবককে হেফাজতে নেয়। 
আটক যুবক পুলিশকে জানায়, তারা প্রতিবেশি হওয়ায় বাড়িতে প্রবেশ করে একটি ডাবের মধ্যে ২২টি ঘুমের ট্যাবলেট মিশিয়ে ও বৃদ্ধাকে সেবন করায়।

এরপর ওই বৃদ্ধা অচেতন হয়ে পড়লে দুই যুবক গলা টিপে ধরে তাকে হত্যা করে। এরপর আলমারির ড্রয়ার থেকে তিন হাজার টাকা,বৃদ্ধার কানের দুল, দুইটি মোবাইল ফোন নিয়ে পালানোর চেষ্টা করে। 

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম রেজা বলেন, বৃদ্ধার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


 

আলমগীর/সাজেদ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়