ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ইজি বাইকে ছাগল চুরি, আটক ২

ধামইরহাট সংবাদদাতা   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৮, ২৮ আগস্ট ২০২০   আপডেট: ১৪:৪১, ২৮ আগস্ট ২০২০
ইজি বাইকে ছাগল চুরি, আটক ২

নওগাঁর ধামইরহাটে দিন-দুপুরে মাঠ থেকে ছাগল তুলে নিয়ে ইজি বাইকে চুরির অভিযোগে দুজনকে আটক করা হয়েছে।

শুক্রবার (২৮ আগস্ট) দুপুর বারোটায় উপজেলার রসপুর গ্রাম ও কাটনা গ্রামের দুটি জায়গায় এভাবে ছাগল চুরির ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানান, বরাবরের মত ঘাস খাওয়ার জন্য খোলা মাঠে ছাগল ছেড়ে রাখে স্থানীয়রা। শুক্রবার দুপুরে রসপুর গ্রামে ইজিবাইকে চরে যাওয়ার সময় আটক ব‌্যক্তিরা রাস্তার পাশের মাঠ থেকে দুটি ছাগল চুরি করে দ্রুত পালানোর চেষ্টা করে। অপরদিকে একই কায়দায় উপজেলার কাটনা গ্রামে একটি ছাগল চুরি করে গাড়িতে উঠানোর সময় স্থানীয়রা তা দেখতে পেয়ে মোটরসাইকেলে ধাওয়া করে।

মোবাইলের মাধ্যমে ঘটনাটি জানাজানি হলে ছাগল মালিক ও বিট পুলিশের সহযোগিতায় ধামইরহাট উপজেলার ঘুকসি ব্রিজ থেকে তিনটি ছাগলসহ দুজনকে আটক করা হয়। আটক ব‌্যক্তিরা হলেন পত্নীতলা উপজেলার পাটিআমলাই গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে আব্দুল মাজিদ ও ধামইরহাট উপজেলা ফতেপুর (চানপুর) গ্রামের আব্বাস আলীর ছেলে জাহাঙ্গীর আলম নাহিদ।

তাদেরকে পৌরসভার ৩ নম্বর বিডি পুলিশের কার্যালয়ে হানা হয়। এ সময় উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর আব্দুল হাকিম, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি আবু হোসেন, ব্যবসায়ী মতিউর রহমান।

এ বিষয়ে ধামইরহাট থানার ওসি মো. আবদুল মোমিন বলেন, ‘ছাগল চোরের বিরুদ্ধে আমরা আইনানুগ ব্যবস্থা নিব। ধামইরহাটে সাধারণ মানুষের সার্বিক নিরাপত্তা ও সেবা দিতে বিট পুলিশিং নিরলসভাবে কাজ করে যাচ্ছে।’

অরিন্দম/সাজেদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়