ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ঠাকুরগাঁওয়ে মুক্তিযোদ্ধার মেয়েকে ধর্ষণ-হত্যা চেষ্টার অভিযোগ 

ঠাকুরগাঁও সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪০, ২৮ আগস্ট ২০২০   আপডেট: ১৬:২৭, ২৮ আগস্ট ২০২০
ঠাকুরগাঁওয়ে মুক্তিযোদ্ধার মেয়েকে ধর্ষণ-হত্যা চেষ্টার অভিযোগ 

ঠাকুরগাঁওয়ে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা সন্তারাম সিংহের মেয়ে পূরবী রানীকে (৩১) মারধর, ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে।

সদর উপজেলার হরিহরপুর গ্রামে গতকাল বৃহস্পতিবার (২৭ আগস্ট) বিকেলে প্রতিবেশী জগদিশের নেতৃত্বে একদল সন্ত্রাসী এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেছেন পূরবী রানী। 

অভিযোগে জানা যায়, দীর্ঘদিন ধরে ছোট একটি রাস্তা নিয়ে জগদিশের সঙ্গে বিরোধ চলছিল পূরবীদের। ঘটনার সময় বাড়িতেই ছিলেন পূরবী। হঠাৎ প্রতিবেশী তারিনী মহনের ছেলে জগদিশ, সুভাস, নরেন, গিরেন, বিবেকানন্দ, অশোক, গীতা, লাভলি, রীনা, সুলতানাসহ বেশ কয়েকজন মিলে পূরবীদের বাড়িতে প্রবেশ করে হামলা চালায়। 

সেসময় সন্ত্রাসীরা পূরবীকে ধর্ষণ ও প্রাণনাশের হুমকি দিতে থাকে। এক পর্যায়ে পূরবীবে বেধড়ক পিটিয়ে গলা চেপে ধরে। এতে পূরবী জ্ঞান হারিয়ে ফেললে তারা পালিয়ে যায়। সেসময় বোনকে বাঁচতে গিয়ে আহত হন পূরবী রাণীর ছোট ভাই নিরেন রায়ও। পরে পুলিশকে খবর দিলে তারা গিয়ে পূরবী ও তার ভাইকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। 

পূরবী রাণী বলেন, ‘আমার বাবা মারা যাওয়ার পর থেকেই আমাদের দেড় কাঠা জমির ওপর লোভ পড়ে প্রতিবেশী জগদিশের। বিভিন্ন সময় সে আমাকে ধর্ষণ-হত‌্যার পর লাশ গুম করে দেওয়ার হুমকিও দিয়ে আসছে।’ 

সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) গোলাম মর্তুজা জানান, অভিযোগ পাওয়ার পর উপ পরিদর্শক আনিসুর রহমান ঘটনাস্থলে গিয়ে পূরবী ও তার ভাইকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যান। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

হিমেল/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়