ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আশুলিয়ায় ৩ সহোদরকে কুপিয়ে জখম

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৭, ২৯ আগস্ট ২০২০   আপডেট: ১১:০১, ২৯ আগস্ট ২০২০
আশুলিয়ায় ৩ সহোদরকে কুপিয়ে জখম

সাভারের আশুলিয়ায় স্বামীর বিরুদ্ধে তার স্ত্রীর তিন ভাইকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে। আহতদের সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৯ আগস্ট) সকালে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাইমন বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে শুক্রবার (২৮ আগস্ট) রাতে আশুলিয়ার মধ্য চারাবাগ এলাকায় এঘটনা ঘটে।

এসআই সাইমন জানান, এক বছর আগে মধ্য চারাবাগ এলাকার মৃত ফয়েজ মিয়ার মেয়ে ফারজানা খাতুনের সঙ্গে একই এলাকার মানিক মুন্সির ছেলে মনির হোসেনের বিয়ে হয়। তবে বেশ কিছু দিন ধরে তাদের দাম্পত্য জীবনে কলহ চলছিল। এরই জেরে শুক্রবার বিকেলে স্বামী মনির ও স্ত্রী ফারজানার মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়।

এক পর্যায়ে মনির তার স্ত্রীকে মারধর করতে থাকলে খবর পেয়ে গৃহবধূ ফারজানার তিন ভাই দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হন। এসময় উভয় পরিবারের মাঝে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হলে গৃহবধূ ফারজানার ভাই ফিরোজ, জহিরুল ও মমিনুলকে কুপিয়ে জখম করে মনির ও তার লোকজন।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এরপর রাতে ৯৯৯-এর কল পেয়ে আশুলিয়ার চারবাগ এলাকায় ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ।

এসআই সাইমন আরও জানান, স্বামী-স্ত্রীর দাম্পত্য কলহের জের ধরেই উভয় পরিবারের মাঝে বাকবিতণ্ডা ও মারধরের ঘটনা ঘটেছে। এতে গৃহবধূ ফারজানার তিনভাইকে আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। তবে যৌতুকের কোনো বিষয় এঘটনার সঙ্গে সম্পৃক্ত নয়।

পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা আরও জানান, গতকাল রাতে ঘটনাস্থল পরিদর্শন করলেও এখন পর্যন্ত এ বিষয়ে কোন লিখিত অভিযোগ তিনি পাননি। এছাড়া অভিযোগ পেলে ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাব্বির/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়