ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

অভয়নগরে করোনায় আরও এক জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, যশোর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৪, ২৯ আগস্ট ২০২০   আপডেট: ১৫:২৪, ২৯ আগস্ট ২০২০
অভয়নগরে করোনায় আরও এক জনের মৃত্যু

যশোরের অভয়নগরে করোনা আক্রান্ত হয়ে সোলায়মান (৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ উপজেলায় করোনার মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১২ জনে। পাশাপাশি গত দুই দিনে উপজেলায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরও ১৫ জন।

অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিট সূত্রে জানা গেছে, অভয়নগরে শনিবার করোনা আক্রান্ত হয়ে ওই বৃদ্ধের মৃত্যু হয়ে। তিনি উপজেলার বুইকারা গ্রামের বাসিন্দা।

পারিবারিক সূত্র জানায়, গত ৫/৬ দিন আগে সোলায়মান হোসেনের করোনা উপসর্গ দেখা দিলে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নমুনা সংগ্রহ করে যশোর যবিপ্রবি জিনোম সেন্টারে পাঠানো হয়। সেখানে নমুনা পরীক্ষার পর গত বুধবার তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। তিনি তারপর থেকে নিজ বাড়িতে আইসোলেশনে থেকে ডাক্তারের পরামর্শে চিকিৎসা নিচ্ছিলেন। নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার অবস্থার অবনতি ঘটে। পরিবারের সদস্যরা তাকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার সময় পথে সকাল সাড়ে দশটায় তার মৃত্যু হয়।

স্বাস্থ্যবিধি মেনে তার দাফন সম্পন্ন হয়েছে। এদিকে শুক্রবার ও শনিবার দুই দিনে এ উপজেলায় আরও ১৫ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

রিটন/সাজেদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়