ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নরসিংদীতে বাড়ি থেকে ডেকে নিয়ে গুলি করে হত্যা, গ্রেপ্তার ১

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৫, ৩০ আগস্ট ২০২০   আপডেট: ০৫:৩৮, ৩১ আগস্ট ২০২০
নরসিংদীতে বাড়ি থেকে ডেকে নিয়ে গুলি করে হত্যা, গ্রেপ্তার ১

নরসিংদীতে আমির হোসেন (৪০) নামে এক ব্যক্তিকে বাড়ি থেকে ডেকে নিয়ে গুলি করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত শাহিন মোল্লা ওরফে পেট কাটা শাহিন ওরফে কবিরকে (৩৭) হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৩০ আগস্ট) সকালে পৌর শহরের বানিয়াছল খালপাড় কলেজ রোডে একটি সুপার শপের সামনে আমির হোসেনকে গুলি করা হয়। তিনি চিনিশপুর ইউনিয়নের ঘোড়াদিয়া সংগীতা এলাকার ফাইজ উদ্দিনের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক রুপন কুমার সরকার এসব তথ‌্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃত শাহিন রায়পুরা উপজেলার রাজনগর গ্রামের খোরশেদ মোল্লার ছেলে। তিনি এখন নরসিংদী শহরের বানিয়াছল খালপাড় এলাকার বাস করেন। দুপুরে রায়পুরার রাজনগরে নিজ বাড়ি থেকে শাহিনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ (ডিবি) ও সদর মডেল থানা পুলিশ।

নিহতের স্বজনদের বরাত দিয়ে ডিবির পরিদর্শক রুপন কুমার সরকার জানিয়েছেন, পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে রোববার সকালে আমির হোসেনকে ফোন করে খালপাড় এলাকায় ডেকে নিয়ে গুলি করে হত্যা করে শাহিন মোল্লা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, শাহিনকে জিজ্ঞাসাবাদ করে জানা গেছে, ডাকাতির টাকার ভাগবাটোয়া নিয়ে বিরোধের জের ধরে আমির হোসেনকে হত্যা করেছে শাহিন। আমির হোসেন, শাহিন মোল্লা ও তাদের সহযোগীরা দীর্ঘদিন ধরে ডাকাতি করত।

গ্রেপ্তারকৃত শাহিনের বিরুদ্ধে আগে খুন, ডাকাতিসহ নানা অভিযোগে ছয়টি মামলা হয়েছে।

এইচ মাহমুদ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়