ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নান্দাইলে পোশাককর্মীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৫, ৩০ আগস্ট ২০২০   আপডেট: ০৬:৪৩, ৩১ আগস্ট ২০২০
নান্দাইলে পোশাককর্মীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার দুই যুবক

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় এক পোশাককর্মীকে ধর্ষণ করেছে দুই যুবক। তাদের গ্রেপ্তার করেছে পুলিশ।

উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের পালাহার গ্রামে শনিবার (২৯ আগস্ট) এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন নান্দাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর আহমেদ।

ভুক্তভোগী পোশাক শ্রমিক ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বাসিন্দা। তিনি গাজীপুরে একটি পোশাক কারখানায় চাকরি করেন।

গ্রেপ্তারকৃত দুই যুবক হলো—নান্দাইলের মোয়াজ্জেমপুর ইউনিয়নের পালাহার গ্রামের খলিলুর রহমানের ছেলে নুরুল ইসলাম (৩৫)। অপরজন একই গ্রামের নুরুউদ্দিন। রোববার (৩০ আগস্ট) ভোরে নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

রোববার দুপুরে ভুক্তভোগী পোশাককর্মী বাদী হয়ে নান্দাইল থানায় মামলা দায়ের করেছেন।

নান্দাইল থানার ওসি মনসুর আহমেদ জানিয়েছেন, মোবাইল ফোনে নুরুল ইসলামের সঙ্গে ওই পোশাককর্মীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। শনিবার নুরুল ইসলাম বাড়িতে বিয়ের অনুষ্ঠান আছে বলে গাজীপুর থেকে তাকে ডেকে আনা হয়। ওই দিন নুরুল ইসলামের স্ত্রী বাড়িতে ছিলেন না। এ সুযোগে ওই পোশাককর্মীকে ধর্ষণ করে নুরুল ইসলাম। নুরুলের স্ত্রী বাড়িতে ফিরলে রাতের বেলায় তার বন্ধু নুরুউদ্দিনের বাড়িতে নেওযা হয় ওই পোশাককর্মীকে। সেখানে তাকে আবার ধর্ষণ করে নুরুল ইসলাম ও নুরুউদ্দিন। একপর্যায়ে ওই পোশাক শ্রমিক পালিয়ে কিশোরগঞ্জ-ময়মনসিংহ সড়কে এসে এক সিএনজি অটোরিকশার চালকের সহায়তায় নান্দাইল থানায় যান। রোববার ভোরে পালাহার গ্রামে অভিযান চালিয়ে দুই যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

তিনি আরো জানান, ওই পোশাক শ্রমিককে ডাক্তারি পরীক্ষার জন্য রোববার দুপুরে ময়মনসিংহ মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃত দুজনকে ৭ দিনের রিমান্ডে নেওয়ার জন‌্য আদালতে পাঠানো হয়েছিল। তবে আজ সরকারি বন্ধ থাকায় তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

মিলন/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়