ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ধর্ষণের শিকার ছাত্রীর আত্মহত্যার চেষ্টা, আটক ৪

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৪, ৩১ আগস্ট ২০২০   আপডেট: ০৭:১৯, ৩১ আগস্ট ২০২০
ধর্ষণের শিকার ছাত্রীর আত্মহত্যার চেষ্টা, আটক ৪

ফেসবুকে পরিচয়ের সূত্রে ইতালি প্রবাসী যুবকের সঙ্গে প্রেম এবং পরে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ করা হয়েছে। পরে ওই ছাত্রী মাদারীপুর শহরের আবাসিক হোটেলে আত্মহত্যার চেষ্টা করেন। 

রোববার (৩০ আগস্ট) দুপুরে শহরের ভুইয়া ইন আবাসিক হোটেলে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। রাতে পুলিশ হোটেলের ম্যানেজারসহ সহযোগী চারজনকে আটক করে।  

স্থানীয় সূত্রে ও পুলিশ জানায়, শিবচর উপজেলার নিলখী গ্রামের আক্কাস মাতুব্বরের ছেলে ইতালি প্রবাসী বায়েজিদ মাতুব্বরের সঙ্গে সদর উপজেলার শিরখারা ইউনিয়নের ওই ছাত্রীর ফেসবুকে পরিচয় এবং প্রেম হয়। রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত ওই হোটেলে ছাত্রীকে বায়েজিদ একাধিকবার ধর্ষণ করেন। এরপর বায়েজিদ বিয়ে করতে না চাওয়ায় ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওই ছাত্রী। এ ঘটনায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। 

ওই ছাত্রী মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ছাত্রীর চাচাতো ভাই জানান, ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে বায়েজিদের সঙ্গে দেখা করতে এসে এই অবস্থা হয়েছে। প্রধান আসামি বায়েজিদ এখনো গ্রেপ্তার হয়নি। 

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিয়া হোটেলের ম্যানেজারসহ চারজনের আটকের সত্যতা নিশ্চিত করেছেন।  

বেলাল/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়