ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বড় ভাইয়ের লাশ উদ্ধার, ছোট ভাই আটক

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৮, ২ সেপ্টেম্বর ২০২০  
বড় ভাইয়ের লাশ উদ্ধার, ছোট ভাই আটক

ময়মনসিংহের পাগলায় নিখোঁজের চারদিন পর ধানক্ষেত থেকে স্বপন মিয়া (৫০) নামে এক কৃষকের অর্ধগলিত লাশ উদ্ধার হয়েছে। এ ঘটনায় নিহতের আপন ছোট ভাই শহীদকে আটক করেছে পুলিশ।

নিহত স্বপন মিয়া উপজেলার পাগলা থানার উস্থি ইউনিয়নের সানজিব গ্রামের মমতাজ আলীর ছেলে। 

বুধবার (০২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার পাগলা থানার উস্থি ইউনিয়নের দেরগাঁও গ্রামের মরা চাপলা বিলের ধানক্ষেতে থেকে স্বপন মিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাগলা থানার ওসি শাহীনুজ্জামান খান বলেন, আজ সকাল ১১টার দিকে দেরগাঁও গ্রামের মরা চাপলা বিলে স্থানীয়রা স্বপন মিয়ার অর্ধগলিত লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসলে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের স্ত্রী মিনারা বেগম বলেন, ‘আমার স্বামীর সঙ্গে তার সহোদর ছোট ভাইয়ের শহিদের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বিরোধ স্থানীয়ভাবে মীমাংসা করার জন্য গত রোববার (৩০ আগস্ট) সালিশ হয়। সালিশে উভয় পক্ষ মেনে নেয়।পরে ওই দিন রাতে আমার স্বামী বাড়ি থেকে বের হয়ে গেলে আর ফিরে আসেনি। আজ লাশ পাওয়া গেছে।’

পাগলা থানার ওসি শাহীনুজ্জামান খান আরও বলেন, এ ঘটনায় নিহতের সহোদর ছোট ভাই শহীদকে আটক করা হয়েছে। নিহতের স্ত্রী মিনারা বেগম বাদী হয়ে নিহতের ছোট ভাই শহিদ মিয়াকে আসামি করে হত্যা মামলা করার প্রস্তুতি নিচ্ছেন। আজ  রাতেই মামলা হবে। 

মিলন/সাজেদ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়