ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আদালতে মিন্নির পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন আজ

বরগুনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৪৫, ৬ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ০৩:০৯, ৬ সেপ্টেম্বর ২০২০
আদালতে মিন্নির পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন আজ

বরগুনার আলোচিত শাহনেওয়াজ রিফাত (রিফাত শরীফ) হত্যা মামলায় সাক্ষী থেকে আসামি হওয়া নিহত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির পক্ষে তার আইনজীবীরা যুক্তিতর্ক উপস্থাপন করবেন আজ।

এই যুক্তিতর্ক উপস্থাপন শেষ হলেই শেষ হবে প্রাপ্তবয়স্ক ১০ আসামির যুক্তিতর্ক উপস্থাপন।

রোববার (৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় বরগুনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আছাদুজ্জামানের আদালতে এ যুক্তিতর্ক উপস্থাপন করবেন মিন্নির পক্ষের আইনজীবীরা। 

বিষয়টি নিশ্চিত করেছেন মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম।

মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম বলেন, আমরা মিন্নির পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন করার জন্য প্রস্তুতি নিয়েছি।  রোববার মিন্নির পক্ষে আদালতের বিচারকের কাছে যুক্তিতর্ক উপস্থাপন করবো। 

যুক্তিতর্ক উপস্থাপনের সময় মিন্নির পক্ষে ঢাকা থেকে আগত আইনজীবীরা উপস্থিত থাকবেন বলেও জানান মিন্নির আইনজীবী।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ভুবন চন্দ্র হাওলাদার বলেন, মিন্নির পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন শেষ হলেই রিফাত হত্যা মামলায় প্রাপ্তবয়স্ক ১০ আসামির যুক্তিতর্ক শেষ হবে।  আমরা আশাবাদী এরপর স্বল্প সময়ের মধ্যে আদালতের বিচারক এ মামলায় রায় প্রদান করবেন।

প্রসঙ্গত, ২০১৯ সালের ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে নয়ন ও তার সহযোগী সন্ত্রাসীরা প্রকাশ্যে কুপিয়ে রিফাত শরীফকে গুরুতর আহত করে।  গুরুতর আহত রিফাত বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই দিনই মারা যান।

গত ১ সেপ্টেম্বর রিফাত শরীফ হত্যা মামলায় রিফাতের স্ত্রী মিন্নিসহ ২৪ জনের বিরুদ্ধে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দুই ভাগে বিভক্ত অভিযোগপত্র (চার্জশিট) দেয় পুলিশ।  একই সঙ্গে রিফাত হত্যা মামলার এক নম্বর আসামি নয়ন বন্ড বন্দুক যুদ্ধে নিহত হওয়ায় তাকে মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়।

রুদ্র রুহান/টিপু

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়