ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ট্রেনের ৭৯টি টিকিটসহ কালোবাজারি আটক

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:০৮, ৬ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ০৩:০৮, ৬ সেপ্টেম্বর ২০২০
ট্রেনের ৭৯টি টিকিটসহ কালোবাজারি আটক

কিশোরগঞ্জে ট্রেনের টিকিট কালোবাজারির অভিযোগে সজীব কুমার দাস (৫৮) নামে একজনকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার এম শোভন খান রোববার (৬ সেপ্টেম্বর) সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি একটি কালোবাজারি চক্র কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেনের টিকিট অনলাইন ও কাউন্টার থেকে অগ্রিম ক্রয় করে অবৈধভাবে নিজেদের কাছে মজুদ করে রাখে ও পরবর্তীতে সাধারণ জনগণের মাঝে বেশি দামে এসব টিকিট বিক্রয় করে।  পরে এই চক্রটির উপর গোয়েন্দা নজরদারি চালিয়ে শনিবার (৫ সেপ্টেম্বর) রাতে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনে অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব। 

সজীব কুমার দাস কিশোরগঞ্জ শহরের পশ্চিম তারাপাশা এলাকার মৃত নক্ষত্র দাসের ছেলে।

আটক করার পর তার কাছ থেকে বিভিন্ন তারিখের কিশোরগঞ্জ টু চট্টগ্রাম বিজয় এক্সপ্রেস ট্রেন, কিশোরগঞ্জ টু ঢাকা এগারোসিন্দুর এক্সপ্রেস এবং কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনের অগ্রিম ৭৯টি টিকিট উদ্ধার করা হয়।  এর মধ্যে বেশিরভাগ টিকিট ১৩ সেপ্টেম্বরের।

এম শোভন খান আরও জানান, র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সজীব কুমার দাস রেলের টিকিট কালোবাজারির সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।  পরে ভ্রাম্যমাণ আদালতের কিশোরগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফজলে রাব্বী তাকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২শ’ টাকা জরিমানা অনাদায়ে আরো ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

রুমন/টিপু

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়