ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নীলফামারীর ৬ ইউএনও’র বাসভবনে নিরাপত্তা জোরদার 

নীলফামারী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৬, ৬ সেপ্টেম্বর ২০২০  
নীলফামারীর ৬ ইউএনও’র বাসভবনে নিরাপত্তা জোরদার 

ইউএনওদের বাসভবনে মোতায়েন করা হয়েছে সশস্ত্র আনসার সদস্য 

নীলফামারী জেলার ছয় উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসভবনে নিরাপত্তা জোরদার করা হয়েছে। প্রত্যেক ইউএনও’র বাসভবনে ১০ জন করে সশস্ত্র আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।

রোববার (৬ সেপ্টেম্বর) জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর অ‌্যাজুটেন্ড মো. মাহবুব আলম বিষয়টি নিশ্চিত করেন।

জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রত্যেক উপজেলায় ইউএনওদের নিরাপত্তার স্বার্থে ১০ জন করে সশস্ত্র আনসার সদস্য মোতায়েনের নির্দেশ দেওয়া হয়। এরই পরিপ্রেক্ষিতে শুক্রবার (৪ সেপ্টেম্বর) দুপুর থেকে প্রত্যেক উপজেলা নির্বাহী কর্মকর্তাদের বাসভবনে নিরাপত্তা জোরদার করা হয়।

এ বিষয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার বলেন, ‘চার সেপ্টম্বর দুপুর থেকে চারজন করে আনসার সদস্য আমার বাসভবনে নিরাপত্তার দায়িত্ব পালন করছে। প্রয়োজন হলে আরো ছয়জন আনসার সদস্য নিয়োগ দেওয়া হবে।’

ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম বলেন, ‘আমরা উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ কর্মকাণ্ডে নেতৃত্ব দেই। অনেক সময় প্রভাবশালীদের বিরুদ্ধেও যেতে হয়। তাই সারা দেশের ইউএনওদের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা প্রয়োজন।’

প্রসঙ্গত, বুধবার (০২ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে ঘোড়াঘাট উপজেলার সরকারি বাংলোতে হামলার শিকার হন ওয়াহিদা খানম। এ সময় তার বাবা ছুটে এসে মেয়েকে বাঁচানোর চেষ্টা করলে দুর্বৃত্তরা তাকেও কুপিয়ে জখম করে। এরপর ইউএনওদের বাসভবনে নিরাপত্তা জোরদার করা হয়।  

 

ইয়াছিন মোহাম্মদ/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়