ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী আর নেই

ফেনী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৬, ৭ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১১:১২, ৭ সেপ্টেম্বর ২০২০
ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী আর নেই

ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী আর নেই।

রোববার (৬ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টা ২০ মিনিটের দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ফেনী ডায়াবেটিক হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর। তিনি দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।

মরহুমের ছোট ছেলে চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজীব বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার বাদ আছর শহরের মিজান ময়দানে প্রথম জানাজা ও বাদ মাগরিব ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়নের হাসানপুর চৌধুরী বাড়ির সামনে দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

উল্লেখ‌্য, তিনি ১৯৩৯ সালের ২ মার্চ জন্মগ্রহণ করেন। বাবা সুলতান আহম্মদ চৌধুরী ও মা আজিজের নেছা চৌধুরানী। তার বাবার বাড়ি ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়নের দক্ষিণ আনন্দপুর গ্রামের হাসানপুর চৌধুরী বাড়ি। ময়মনসিংহ আনন্দমোহন কলেজ থেকে বি.এ পাশ করার পর শিক্ষকতা পেশায় যোগ দেন। কিছুদিন পর রাজনীতি আর সমাজসেবায় সক্রিয় হন। 

আজিজ আহম্মদ চৌধুরী প্রথমে জেলা পরিষদ প্রশাসক ছিলেন। পরবর্তীতে ২০১৬ সালের ডিসেম্বরের নির্বাচনে তিনি চেয়ারম্যান পদে বিজয়ী হন।

১৯৭৩ থেকে ১৯৯৮ সাল পর্যন্ত আনন্দপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। দায়িত্বপালনের সময়ে ১৯৯৪ সালে শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে স্বর্ণপদক লাভ করেন।

এলজিআরডি মন্ত্রীর শোক: ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আজিজ আহম্মদ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম।

এক শোকবার্তায় মন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সৌরভ/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়