ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

যশোরে ট্রাক চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত 

নিজস্ব প্রতিবেদক, যশোর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২০, ৭ সেপ্টেম্বর ২০২০  
যশোরে ট্রাক চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত 

যশোরের বাঘারপাড়া উপজেলার কেষ্টপুর এলাকায় ট্রাক চাপায় মোটরসাইকেলের চালক ও আরোহী নিহত হয়েছেন। ট্রাকের চালক ও তার সহকারী আহত হয়েছেন।  

সোমবার সন্ধ্যা ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নিহতরা হলেন যশোর শহরের বেজপাড়া মেইন রোড এলাকার আক্তার হোসেনের ছেলে শামীম হোসেন (২৮) ও বারান্দীপাড়া মোল্লাপাড়া এলাকার রমজান আলীর ছেলে শাওন হোসেন (২৫) ।

প্রত্যক্ষদর্শী ও নিহত শামিমের ভাই সাদ্দাম হোসেন জানান, শামীম ও শাওন মোটরসাইকেলে যশোর থেকে মাগুরার দিকে যাচ্ছিলেন। যশোর-মাগুরা সড়কের কেষ্টপুর নামক স্থানে পৌঁছালে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চাপা দেয় মোটরসাইকেলটিকে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক ও আরোহী নিহত হন। এছাড়া ট্রাকটি সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ট্র্রাকের ভেতরেই চালক আটকা পড়েন ও হেলপার সড়কের পাশে ছিটকে পড়ে আহত হন। 


খাজুরা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক জুম্মান খান জানান, খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় নিহতদের উদ্ধার করা হয়। এছাড়া ফায়ার সার্ভিসের সহায়তায় দুই ঘণ্টার চেষ্টায় আহত ট্রাক ড্রাইভারকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ট্রাক ড্রাইভার ফজলুর রহমান (৬০) ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার মঙ্গলসেন গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে। 

সাকিরুল কবীর রিটন/সাজেদ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়