ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

কুষ্টিয়ায় ভুয়া এনআইডি কার্ড তৈরি চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৭, ৮ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৮:৪৭, ৮ সেপ্টেম্বর ২০২০
কুষ্টিয়ায় ভুয়া এনআইডি কার্ড তৈরি চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

কুষ্টিয়ার ভুয়া জাতীয় পরিচয়পত্র তৈরি ও সেসব দিয়ে জালিয়াতি করে অন্যের সম্পত্তি বিক্রি চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।  এ ঘটনায় ১৭ জনকে আসামি করে সোমবার (০৭ সেপ্টেম্বর) থানায় মামলা করেছেন ভুক্তভোগি এমএম ওয়াদুদ।

রোববার রাতে এ ঘটনায় আড়ুয়াপাড়া এলাকার ওয়াদুদ ওরফে মিন্টু খন্দকার, কুমারখালীর মিলন হোসেন ও তার দুই বোন ছোনোয়ারা খাতুন ও জাহানারা খাতুন আটক করে পুলিশ। পরে সোমবার রাতে মহিবুল হক নামে আরও একজনকে আটক করা হয়।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মস্তফা বলেন, ‘জাতীয়পত্র জালিয়াতি ও অবৈধভাবে জমি বিক্রি চক্রকে ধরার জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ পর্যন্ত আমরা ওই চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছি। খুব দ্রুতই বাকিরা গ্রেপ্তার হবে।’

প্রসঙ্গত, একটি জালিয়াত চক্র কুষ্টিয়া শহরের মজমপুর মৌজার প্রায় আড়াই কোটি টাকা মূল্যের ২২ শতক জমির ভুয়া মালিক সেজে মাত্র ৭৭ লাখ টাকায় একজনের কাছে বিক্রি করে দেন। তবে ওই জমির প্রকৃত মালিক শহরের থানাপাড়া এলাকার বাসিন্দা এমএম ওয়াদুদ ও তার বোনেরা। জালিয়াত চক্রটি ভুয়া জাতীয় পরিচয়পত্র তৈরি করে রাতারাতি অন্যের জমির মালকি বনে যান।

কাঞ্চন কুমার/সাজেদ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়