ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

আইনজীবী অপহরণ মামলায় নারী আইনজীবী কারাগারে 

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৯, ৯ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১২:৩০, ৯ সেপ্টেম্বর ২০২০
আইনজীবী অপহরণ মামলায় নারী আইনজীবী কারাগারে 

কিশোরগঞ্জে অ্যাডভোকেট মোস্তফা আলম হিমেল নামে এক আইনজীবীর অপহরণ মামলায় শিক্ষানবীশ আইনজীবী আফরোজা জামান রুনাকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার (০৯ সেপ্টেম্বর) সকালে আদালতের জিআরও নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে ২ নম্বর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শহীদুল ইসলামের খাস কামরায় মামলার নথি পাঠানো হয়। তখন বিচারক জামিন নামঞ্জুর করে শিক্ষানবীশ আইনজীবী আফরোজা জামান রুনাকে কারাগারে পাঠনোর নির্দেশ প্রদান করেন।

তিনি আরও জানান, মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) দুপুরে কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট মোস্তফা আলম হিমেল তাকে অপহরণের অভিযোগ এনে আফরোজা জামান রুনা, তার বড় ভাই মো. রানা, প্রতিবেশী মো. সাফায়েত ও ইসফামসহ অজ্ঞাতনামা আরো ৩/৪ জনকে আসামি করে কিশোরগঞ্জ সদর মডেল থানায় নিজে বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুবকর সিদ্দিক পিপিএম মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার বিবরণে জানা যায়, বাদী অ্যাডভোকেট মোস্তফা আলম হিমেল মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সকালে কর্মস্থলে আসার উদ্দেশ‌্যে বাসা থেকে বের হন। সাড়ে ৯টার দিকে জেলা জজ আদালতের মূল ফটকের সামনে আসামিরা তার পথরোধ করেন এবং জোরপূর্বক একটি সাদা মাইক্রোবাসে উঠিয়ে দ্রুত স্থান ত্যাগ করেন। পরে গাইটাল শ্রীনগর এলাকায় আফরোজা জামান রুনার বাসায় নিয়ে তাকে আটকে রাখেন।

এ ঘটনার খবর পেয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে ঘণ্টাখানেক পর আফরোজা জামান রুনার বাসা থেকে মোস্তফা আলম হিমেলকে উদ্ধার করে। সেখান থেকে উদ্ধারের পর তিনি তাকে অপহরণের অভিযোগ এনে মামলাটি দায়ের করেন।

রুমন/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়