ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় ১ ব‌্যক্তির কব্জি বিচ্ছিন্ন

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৫, ৯ সেপ্টেম্বর ২০২০  
মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় ১ ব‌্যক্তির কব্জি বিচ্ছিন্ন

মুন্সীগঞ্জের গজারিয়ায় প্রতিপক্ষের হামলায় এক ব‌্যক্তির হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে গেছে। এ ছাড়া ওই ঘটনায় আরেকজন গুরুতর আহত হয়েছেন।

বুধবার (৯ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে টেংগারচর ইউনিয়নের বৈদ্দারগাঁও গ্রামে আধিপত‌্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন- উপজেলার বৈদ্যার গাঁও গ্রামের রুবেল (৩২) ও কবির (২২)।

এদের মধ্যে রুবেলের এক হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে গেছে। কবিরের হাতের দুটি আঙ্গুল কেটে ফেলা হয়েছে। এছাড়া কবিরের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

আহত দুজনের অবস্থাই আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার দুপুরে গজারিয়া থানার ওসি ( তদন্ত) মামুন আল রশিদ এ তথ‌্য নিশ্চিত করেন।

আহত রুবেল ও প্রত্যক্ষদর্শীরা জানান, আধিপত্য বিস্তার ও অর্থনৈতিক কারণে দীর্ঘদিন ধরে মুন্সীগঞ্জ জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান খান ও আজিম উদ্দিন ফরাজী গ্রুপের মধ্যে বিরোধ চলছিল।

সম্প্রতি একটি প্রজেক্টে বালু ভরাটকে কেন্দ্র করে শাজাহান খানের লোকজন দশ লাখ টাকা চাঁদা দাবি করে প্রতিপক্ষ আজিম উদ্দিন গ্রুপের কাছে। দুই লাখ টাকা দেওয়ার পর তাদের দাবিকৃত চাঁদার বাকি টাকা দিতে অস্বীকৃতি জানায় আজিম উদ্দিন ফরাজীর লোকজন।

এ ঘটনার সূত্র ধরে বুধবার বেলা এগারোটার দিকে গজারিয়া উপজেলার বৈদ্দারগাঁও বাজার এলাকায় শাহজাহান খানের ব্যক্তিগত কার্যালয়ে অবস্থান করা লোকজন আজিম উদ্দিন ফরাজী সমর্থক রুবেল ও কবিরের ওপর হামলা চালায়।

এসময় তারা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে ও পিটিয়ে রুবেল এবং কবিরকে গুরুতর আহত করে। পরে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। 

গজারিয়া থানার ওসি (তদন্ত) মামুন আল রশিদ জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে। তাদেরকে আটকের চেষ্টা করছে পুলিশ। তবে এ ঘটনায় এখনও কোনো লিখিত অভিযোগ দায়ের করা হয়নি।

রতন/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়