ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সিলেট মহানগর দায়রা জজ আদালত বর্জনের সিদ্ধান্ত আইনজীবীদের

নিজস্ব প্রতিবেদক, সিলেট || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪০, ১০ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২০:৫৫, ১০ সেপ্টেম্বর ২০২০
সিলেট মহানগর দায়রা জজ আদালত বর্জনের সিদ্ধান্ত আইনজীবীদের

ফাইল ছবি

সহকর্মী আইনজীবীর জামিন আবেদন গ্রহণ না করায় সিলেট মহানগর দায়রা জজ আদালত বর্জনের সিদ্ধান্ত নিয়েছেন আইনজীবীরা। 

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে জরুরি সভা শেষে আদালত বর্জনের ঘোষণা দেন তারা। একই সঙ্গে পরবর্তী পদক্ষেপ গ্রহণের জন্য আগামী সোমবার (১৪ সেপ্টেম্বর) সাধারণ সভা আহ্বানও করা হয়েছে।

আইনজীবীরা জানান, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে বিশেষ ক্ষমতা আইনের মামলায় আইনজীবী সালেহ আহমদ সিলেট মহানগর দায়রা জজ আব্দুর রহিমনের আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত নির্ধারিত তারিখে শুনানি হবে জানিয়ে তার আবেদন ফেরত দেন। 

তার মামলার তারিখ ছিল আগামী নভেম্বর মাসে। এসময় সিনিয়র আইনজীবীরা আবেদন গ্রহণের অনুরোধ জানালে আদালত নিজের সিদ্ধান্তে অটল থাকেন। এরপরই এমন সিদ্ধান্তে যান আইনজীবীরা।

সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এটিএম ফয়েজ এ তথ্য নিশ্চিত করে সংবাদমাধ্যমকে জানান, উদ্ভুত পরিস্থিতিতে সমিতির তাৎক্ষণিক সভা করা হয়। সভায় আগামী রোববার পর্যন্ত মহানগর দায়রা জজ আব্দুর রহিমের আদালত বর্জনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। একই সাথে পরদিন সোমবার সমিতির সাধারণ সভাও আহ্বান করা হয়েছে। সাধারণ সভায় এ বিষয়ে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

তাৎক্ষণিক ওই সভায় সমিতির বর্তমান কমিটির নেতৃবৃন্দ ছাড়াও সাবেক ও প্রাক্তন সভাপতি-সম্পাদক এবং সিনিয়র আইনজীবীরা উপস্থিত ছিলেন।

নোমান/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়