ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মানিকগঞ্জে আরো ২৬ জন করোনায় আক্রান্ত

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৪৬, ১২ সেপ্টেম্বর ২০২০  
মানিকগঞ্জে আরো ২৬ জন করোনায় আক্রান্ত

মানিকগঞ্জে ৫টি উপজেলায় নতুন করে আরও ২৬ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ হাজার ৩৪৮ জনে।

শুক্রবার (১১ সেপ্টেম্বর)  রাত ১১ টার দিকে সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. রফিকুন্নাহার বন্যা এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, সেপ্টেম্বরের ৮ তারিখে করোনাভাইরাস সনাক্তের জন্য পাঠানো ৬৭ জন ও ৯ তারিখে পাঠানো ৭৭ জনের নমুনার ফল পাওয়া গেছে। এদের মধ্যে নতুন করে ২৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তার মধ্যে মানিকগঞ্জ সদর উপজেলায় ১১ জন, সিংগাইর উপজেলায় ৫ জন,  শিবালয় উপজেলায় ৪ জন,  ঘিওর ও হরিরামপুর উপজেলায়   ৩ জন করে আক্রান্ত হয়েছেন।   

মানিকগঞ্জে মোট আক্রান্ত ১ হাজার ৩৪৮ জনের মধ্যে ১ হাজার ১৪৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। করোনায় আক্রান্ত ১৮৩ জন রোগীর মধ্যে ২০ জন বিভিন্ন হাসপাতালে এবং ১৬৩ জন নিজ বাড়িতে থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন।

সিভিল সার্জন অফিস জানায়, গত ২৪ ঘন্টায় ৫১ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এছাড়া গেল ২৪ ঘন্টায় নতুন করে ২০৩ জন ব্যক্তির করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে।

এ পর্যন্ত জেলায় ১০ হাজার ৬০ জন ব্যক্তির করোনা পরীক্ষা সম্পন্ন হয়েছে। তার মধ্যে ৯ হাজার ৯৩৬ জন ব্যক্তির করোনাভাইরাস পরীক্ষার ফল পাওয়া গেছে।

মানিকগঞ্জ/চন্দন/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়