ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

মহিপালে গ্যাসের পাইপলাইনের লিকেজ খুঁজে পেয়েছে বাখরাবাদ

ফেনী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৭, ১৩ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৫:০৭, ১৩ সেপ্টেম্বর ২০২০
মহিপালে গ্যাসের পাইপলাইনের লিকেজ খুঁজে পেয়েছে বাখরাবাদ

ফেনী শহরের মহিপালে শাহীন হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উদগীরণ হওয়া গ্যাসের পাইপলাইনের লিকেজ খুঁজে পেয়েছে বাখরাবাদ গ্যাস সিস্টেমস লিমিটেডের লোকজন।

বাখরাবাদ কর্তৃপক্ষ জনিয়েছেন, রোববার (১৩ সেপ্টেম্বর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৬ ফুট গভীরে এক ইঞ্চি পাইপের একটি স্থানে লিকেজ পাওয়া গেছে।  তবে তৎসংলগ্ন শাহীন হোটেল এন্ড রেস্টুরেন্টের লাইনে লিকেজ পাওয়া যায়নি।  বৃষ্টি হলে ওই স্থানে লিকেজ থেকেই গ্যাসের মতো বুদবুদ উঠে।  লিকেজ হওয়া লাইন সংস্কারের কাজ চলমান রয়েছে।

রোববার সকাল ১০টার দিকে ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান ঘটনাস্থল পুনরায় পরিদর্শন করেন।

বাখরাবাদের ফেনী এরিয়া অফিসের ব্যবস্থাপক মো. সাহাবুদ্দিন জানান, গ্যাসলাইন নিরাপদ করা রুটিনমাফিক কাজ।  মহিপালে লিকেজটি সংস্কারের জন্য সড়ক ও জনপদ বিভাগকে চিঠি দেয়া হয়েছিল।  শনিবার জেলা প্রশাসকের উপস্থিতিতে সওজ কর্তৃপক্ষের মৌখিক অনুমতিতে কাজ শুরু হয়েছে।  বিকাল ৩টার মধ্যে মেরামত কাজ সম্পন্ন হবে।  তবে এই সময়ে শহরে সাময়িক গ্যাস সংযোগ বন্ধ করে দেয়া হবে।

এর আগে শনিবার বেলা ১২টার দিকে জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান পরিদর্শনে এসে দ্রুত সমাধানের নির্দেশ দেন। 

প্রসঙ্গত উল্লেখ্য, ফেনী শহরের মহিপালের ওই স্থানটিতে বেশ কয়েকমাস ধরেই জমে থাকা পানিতে বুদবুদ করে অনবরত গ্যাস বের হচ্ছে।  ওই সড়কে হাঁটলে গ্যাসের গন্ধ নাকে লাগে।  কখনো কখনো আগুনও ধরে যায়।

সৌরভ/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়