Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৮ রবিউস সানি ১৪৪৩

সাতক্ষীরায় জলাবদ্ধতা নিরসনে অবৈধ স্থাপনা উচ্ছেদ

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২১, ১৩ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২০:২৭, ১৩ সেপ্টেম্বর ২০২০
সাতক্ষীরায় জলাবদ্ধতা নিরসনে অবৈধ স্থাপনা উচ্ছেদ

সাতক্ষীরা শহরের জলাবদ্ধতা নিরসন করার জন্য শহরের মাঝ দিয়ে প্রবাহিত প্রাণসায়ের খালের দুই ধারে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে।

রোববার (১৩ সেপ্টেম্বর) জেলা প্রশাসনের পক্ষ থেকে শহরের সুলতানপুর বড়বাজার ব্রিজ সংলগ্ন ও পানি উন্নয়ন বোর্ডের অফিসের পিছন থেকে স্থাপনা উচ্ছেদ করা হয়।

উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ইদ্রজিৎ কুমার সাহা ও পানি উন্নয়ন বোর্ডের প্রকৌশলী রাশেদ রেজা বাপ্পি। দুটি বুলডোজার দিয়ে স্থাপনা উচ্ছেদ করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ইন্দ্রজিৎ কুমার সাহা জানান, পানি উন্নয়ন বোর্ডের অফিসের পিছন থেকে শহরের নারিকেলতলা পর্যন্ত প্রাণসায়ের খালের দুইধারে জেলা প্রশাসন, পানি উন্নয়ন বোর্ড ও পৌরসভার জায়গা। ইতোপূর্বে প্রাণসায়ের খাল খননের লক্ষ্যে কয়েকবার দুইধারে উচ্ছেদ অভিযান চালানো হয়। আজ দুটি বুলডোজার দিয়ে শুধু জেলা প্রশাসনের জায়গা থেকে স্থাপনা ভাঙা হয়। আগামীকাল (সোমবার) সকাল থেকে আবারও উচ্ছেদ শুরু করা হবে।

ইন্দ্রজিৎ কুমার সাহা জানান, অভিযানকালে বেশ কয়েকটি স্থাপনা উচ্ছেদ করা হয়। তখন জেলা প্রশাসনের পক্ষ থেকে পদস্থ কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল বলেন, তালিকাভুক্ত সব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে। উচ্ছেদ অভিযানে সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।

শাহীন/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়