ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মাদকে সম্পৃক্ত হলে পুলিশের চাকরি থাকবে না: রাজশাহীর নতুন ডিআইজি

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৩, ১৫ সেপ্টেম্বর ২০২০  
মাদকে সম্পৃক্ত হলে পুলিশের চাকরি থাকবে না: রাজশাহীর নতুন ডিআইজি

মাদকের সঙ্গে সম্পৃক্ত পুলিশ সদস্যের চাকরি থাকবে না বলে সাফ জানিয়েছেন পুলিশের রাজশাহী রেঞ্জের নবনিযুক্ত উপমহাপরিদর্শক (ডিআইজি) আবদুল বাতেন। রাজশাহীতে যোগ দেওয়া উপলক্ষে মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি মাদকের বিরুদ্ধে তার এমন অবস্থানের কথা জানান দেন।

এর আগে আবদুল বাতেন রাজশাহী রেঞ্জের দায়িত্ব নেন। এরপর তিনি নিজ কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন। শুরুতেই তিনি সাংবাদিকদের সঙ্গে পরিচিত হন এবং পরে বক্তব্য দেন।

সে সময় ডিআইজি বাতেন বলেন, ‘যদি কোন পুলিশ সদস্য মাদক গ্রহণ করে বা মাদকের সঙ্গে কোনভাবে সংশ্লিষ্ট থাকেন, তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। পুলিশে থাকার অধিকার তার নেই।’

তিনি বলেন, ‘পুলিশ সদস্য কোন অন্যায় করে ছাড় পাবে না। সেবা প্রত্যাশীদের সর্বোচ্চ সেবা দেওয়া হবে। সংশ্লিষ্ট ইউনিট যদি ব্যবস্থা না নেয়, তাহলে রেঞ্জ ডিআইজিকে জানালে ব্যবস্থা নেওয়া হবে।’

সুষ্ঠু পুলিশিং ব্যবস্থা করতে তার সর্বোচ্চ প্রচেষ্টা থাকবে বলেও জানান তিনি।

মতবিনিময় সভায় রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি টিএম মোজাহিদুল ইসলাম, রাজশাহী জেলার পুলিশ সুপার মো. শহিদুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলমসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

তানজিমুল হক/সাজেদ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়