ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্রবাসীর স্ত্রীর লাশ হাসপাতালে রেখে পালালো শ্বশুরবাড়ির লোকজন

মাগুরা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৮, ১৬ সেপ্টেম্বর ২০২০  
প্রবাসীর স্ত্রীর লাশ হাসপাতালে রেখে পালালো শ্বশুরবাড়ির লোকজন

মাগুরার মহম্মদপুর উপজেলার আওনাড়া গ্রামে কেয়া খাতুন (২২) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ বুধবার (১৯ সেপ্টম্বর) বেলা সাড়ে তিনটার দিকে খবর পেয়ে তাঁর লাশ হাসপাতাল থেকে মর্গে পাঠায় মহম্মদপুর থানার পুলিশ।

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা যায়, কেয়া খাতুন উপজেলার দীঘা ইউনিয়নের আওনাড়া গ্রামের দুবাই প্রবাসী সজিব শেখের স্ত্রী। শ্বশুরবাড়ির স্বজনেরা কেয়ার লাশ হাসপাতালে রেখে পালিয়ে গেছেন বলে অভিযোগ উঠেছে।

পুলিশ জানায়, এক বছর আগে উপজেলার বিনোদপুর ইউনিয়নের চৌবাড়িয়া গ্রামের ফসিয়ার রহমান মোল্যার মেয়ের সঙ্গে একই উপজেলার দীঘা ইউনিয়নের আওনাড়া গ্রামের আবুল শেখের ছেলে সজিব শেখের বিয়ে হয়। বিয়ের তিন মাস পর স্বামী সজিব দুবাই চলে যান। তার কোন সন্তান নেই।

প্রতিবেশীরা বলেন, আজ বেলা পৌনে একটার দিকে গলায় ওড়না প্যাঁচানো ঝুলন্ত অবস্থায় ঘরে কেয়ার লাশ পাওয়া যায়। 
সজিবের বড় বোন জাহানারা বেগম জানান, কেয়াকে খোঁজাখুজিঁর পর না পেয়ে বসতঘরের দরজা বন্ধ দেখতে পান। ওপরের ফাঁক দিয়ে হাত প্রবেশ করিয়ে ছিটকিনি আলগা করে দরজা খুলে কেয়াকে ঘরের আঁড়ার সঙ্গে ঝুলতে দেখেন তিনি।

ধান কাটার কাঁচি দিয়ে রশি কেটে কেয়াকে নিচে নামান সজিবের ভাই খায়রুল শেখ।

এ সময় কেয়া ঢেঁকুর দিয়ে উঠলে তিনি তাঁকে জীবন্ত মনে করে মাথায় পানি ঢালেন ও দ্রুত মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। হাসপাতালে পৌঁছানোর পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

গৃহবধূর বাবা ফসিয়ার রহমান মোল্যা জানান, কেয়া মারা যাওয়ার পর তার শ্বশুর বাড়ির স্বজনেরা হাসপাতালে লাশ ফেলে পালিয়ে যান। তার মৃত্যুর খবর পর্যন্ত কাউকে জানানো হয় নাই। তিনি অভিযোগ করেন, তার মেয়েকে নির্যাতনের পর হত্য করা হয়েছে।

মোবাইল ফোনে দুবাই প্রবাসী স্বামী সজিব জানান, তার স্ত্রীর মৃত্যুর খবর বাড়ি থেকে তাকে জানানো হয়নি। তিনি সাংবাদিকদের কাছ থেকে জেনেছেন। স্ত্রীর সঙ্গে তার কোন বিরোধ ছিল না।

মহমম্দপুর উপজেরা স্বাস্থ্য কমপ্লক্সের আবাসিক মেডি‌ক‌্যাল অফিসার ডা. কাজী আবু আহসান জানান, হাসপাতালে আনার আগেই গৃহবধূর মৃত্যু হয়েছে।

মহম্মদপুর থানা থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর বলেন, ‘আমি এসে তাসলিমার লাশ হাসপাতালে শোয়া অবস্থায় পাই। শ্বশুরবাড়ির লোকজনের বক্তব্য অনেকটা অসংলগ্ন বলে মনে হচ্ছে।’ 

মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস মোবাইল ফোনে বলেন, মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হতে ময়নাতদন্তের জন্য কেয়ার লাশ মাগুরার ২৫০ শয্যার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শাহীন/সাজেদ  

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়