ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গভীর রাতে দাঁড়িয়ে থাকা ট্রাককে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ১

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৫, ১৭ সেপ্টেম্বর ২০২০  
গভীর রাতে দাঁড়িয়ে থাকা ট্রাককে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ১

খুলনা মহানগরীতে গভীর রাতে দাঁড়িয়ে থাকা বিদ্যুতের খুঁটি বোঝাই ট্রাকের সাথে ধাক্কা লেগে প্রাণ হারিয়েছেন পাথর বোঝাই ট্রাকের হেলপার।

ফায়ার সার্ভিস সদস্যরা ট্রাকের দরজা কেটে মৃতদেহ উদ্ধার করতে সক্ষম হন।  তবে, মৃতের নাম-ঠিকানা জানা যায়নি।

বুধবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে খুলনা মহানগরীর ফুলবাড়ীগেট সংলগ্ন কুয়েট রোডে এই দুর্ঘটনা ঘটে।

খানজাহান আলী থানা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার মুন্সী শোয়াইব হোসেন জানান, বিদ্যুতের খুঁটিবাহী একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১৬-৭৩৭৩) খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়-কুয়েট’র অদূরে দাঁড়িয়েছিল।  রাত ২টার দিকে পাথর বোঝাই আরেকটি ট্রাক (যশোর ট-১১-৪৭২৬) খুলনা বাইপাস সড়ক দিয়ে ঢুকে ফুলবাড়ী গেটের দিকে যাওয়ার পথে দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে পিছন দিক থেকে ধাক্কা দেয়।  এতে লম্বা খুঁটির মাথা পাথর বোঝাই ট্রাকের সামনে দিয়ে ঢুকে যায়।  ঘটনাস্থলেই ধাক্কা দেয়া ট্রাকের হেলপার মারা যান।  পিলারের আঘাতে ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যাওয়ায় দরজা কেটে ছিন্ন ভিন্ন লাশ বের করতে হয়।  তবে কোনো ট্রাকেরই চালকের সন্ধান পাওয়া যায়নি।

মুন্সী শোয়াইব হোসেন বলেন, পাথর বোঝাই ট্রাকের গতি বেশি থাকায় ধাক্কায় পিলার বোঝাই ট্রাকটি প্রায় ৩০ গজ দূরে চলে যায়।  ঘটনার সময় সড়কে অন্য কোন যানবাহন বা পথচারী না থাকায় বড় ধরণের ক্ষতি থেকে রক্ষা পাওয়া গেছে।

খানজাহান আলী থানা পুলিশ জানিয়েছেন, লাশ উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।  তবে নিহতের নাম-ঠিকানা জানা যায়নি। 

খুলনা/নূরুজ্জামান/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়