ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ব্যবসায়ীদের তোপের মুখে রাসিকের ম্যাজিস্ট্রেট

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৪, ১৭ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৯:২৭, ১৭ সেপ্টেম্বর ২০২০
ব্যবসায়ীদের তোপের মুখে রাসিকের ম্যাজিস্ট্রেট

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে গিয়ে ব্যবসায়ীদের তোপের মুখে পড়েছেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) নির্বাহী ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল। 

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ৩টার দিকে মহানগরীর সাহেববাজারে এ ঘটনা ঘটে। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত কয়েক দিন ধরেই সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নের্তৃতে মহানগরীর বিভিন্ন এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ ও ট্রেড লাইসেন্সবিহীন দোকানে অভিযান পরিচালনা করা হচ্ছে। বৃহস্পতিবার দুপুরের পর সাহেববাজার এলাকায় এ অভিযান চলছিল।

অভিযানের সময় সাহেববাজার কাপড়পট্টি এলাকার ‘কুমকুম শাড়ি ঘর’ নামের একটি দোকানের ট্রেড লাইসেন্সের মেয়াদ না থাকায় ছয় হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। এরপর ‘হৃদয় হৃদি বস্ত্র বিতান’ নামের আরেকটি দোকানে ট্রেড লাইসেন্স দেখতে গেলে উত্তেজনা দেখা দেয়।

এক পর্যায়ে অন্যান্য দোকান মালিক ও কর্মচারিরা ম্যাজিস্ট্রেট ও তার সঙ্গে থাকা পুলিশের গাড়ি ঘেরাও করে। সেসময় উভয় পক্ষের মধ‌্যে উত্তপ্ত বাক্য বিনিময় ও হাতাহাতির ঘটনা ঘটে। পরে বাজার মালিক সমিতির নেতারা এবং অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এ বিষয়ে কথা বলতে নির্বাহী ম্যাজিস্ট্রেট সমর কুমার পালের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হয়। তবে তার সঙ্গে কথা বলা যায়নি। 

মহানগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন বলেন, ‘বাজারে একটু সমস্যা হয়েছিল। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।’

তানজিমুল হক/সনি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়