RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৮ ১৪২৭ ||  ০৬ রবিউল আউয়াল ১৪৪২

সিলেটে ওয়ালটনের ডিসকাসন মিটিং

নিজস্ব প্রতিবেদক, সিলেট || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০১, ২২ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ০২:০৫, ২২ সেপ্টেম্বর ২০২০
সিলেটে ওয়ালটনের ডিসকাসন মিটিং

দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটনের প্লাজা সেলস অ্যান্ড ডেভেলপমেন্ট (পিএসডি-৬) এর ডিসকাসন অ্যান্ড প্ল‌্যানিং মিটিং সোমবার (২১ সেপ্টেম্বর) বিভাগীয় নগরী সিলেটে অনুষ্ঠিত হয়েছে।

শহরতলীর দলইপাড়ায় অবস্থিত এক্সেলসিওর সিলেট হোটেল অ‌্যান্ড রিসোর্ট মিলনায়তনে দিনব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ওয়ালটন গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর ও প্লাজা সেলস নেটওয়ার্কের প্রধান মো. রায়হান।

মৌলভীবাজার জোনের এরিয়া ম্যানেজার সুমন রয় চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটনের পিএসডি-৬ এর ইনচার্জ ও সিনিয়র ডেপুটি ডিরেক্টর ওয়াহিদুজ্জামান তানভীর, হেড অব ক্রেডিট মো. কামরুজ্জামান, সিলেট জোনের এরিয়া ম্যানেজার মো. দেলোয়ার হোসেন, ঢাকার যাত্রাবাড়ী জোনের এরিয়া ম্যানেজার মাকসুদ আলম, মোবাইল মনিটরিং মোরশেদ তালুকদার।

সিলেট, মৌলভীবাজার ও যাত্রাবাড়ী জোন নিয়ে গঠিত ওয়ালটনের পিএসডি-৬। অনুষ্ঠানে পিএসডি-৬ এর আওতাধীন সব প্লাজার ইনচার্জ ও ম্যানেজাররা অংশ নেন। অনুষ্ঠানে তিন জোনের অধীনে ওয়ালটন প্লাজার বাৎসরিক বিক্রির পরিকল্পনা বিষয়ে আলোচনা হয়েছে। এছাড়া টার্গেট অর্জনের জন্য প্রতিটি প্লাজাকে নিজ নিজ মার্কেট সম্পর্কে পূর্ণাঙ্গ তথ্য প্রতিনিয়ত আপডেট রাখতে এবং সমজাতীয় কোম্পানির মার্কেট সম্পর্কে ধারণা রাখতে বলা হয়। একই সঙ্গে  মানুষের কাছে সহজে ওয়ালটন পণ্য পৌঁছে দেওয়ার জন্য গ্রুপভিত্তিক ক্রেতা তৈরি ও বিক্রিতে আগ্রহী করে তোলার পরামর্শও দেন অতিথিরা।

নোমান/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়