ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

হত্যা মামলায় ১ জনের যাবজ্জীবনসহ ৩ জনের কারাদণ্ড

কুষ্টিয়া প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৩, ২২ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৫:০৫, ২২ সেপ্টেম্বর ২০২০
হত্যা মামলায় ১ জনের যাবজ্জীবনসহ ৩ জনের কারাদণ্ড

কুষ্টিয়ার সদর উপজেলার চা দোকানি মিঠুন হোসেন হত্যা মামলায় তার ভাতিজার যাবজ্জীবন ও ভাতিজার স্ত্রীসহ দুইজনের ১০ বছর করে কারাদণ্ড দিয়েছেন আদালত।

আজ মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ অরূপ কুমার গোস্বামী জনাকীর্ণ আদালতে আসামিদের উপস্থিতিতে রায় ঘোষণা করেন। এই আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) অনুপ কুমার নন্দী এ তথ্য জানান।  

যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি হলেন, সদর উপজেলার ঢাকা ঝালুপাড়া গ্রামের মৃত মওলা মন্ডলের ছেলে মো. শিমুল হোসেন (৩০)। ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামিরা হলেন, যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত শিমুল হোসেনের স্ত্রী সাথী বেগম (২৬), একই এলাকার খয়বার আলী প্রামাণিকের ছেলে সবুজ হোসেন (২৪)।

আদালত মামলায় অভিযুক্ত লিটন হোসেন, মনিরুল ইসলাম ও খয়বার আলী প্রামাণিককে বেকসুর খালাস দিয়েছেন।   

আদালত সুত্রে জানা যায়, ২০১৮ সালের ১৩ আগস্ট রাত ৯টায় সদর উপজেলার ঢাকা ঝালুপাড়া এলাকায় চায়ের দোকান থেকে নিজ বাড়িতে ফিরছিলেন মিঠুন হোসেন। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে ভাতিজা শিমুল পিছন দিক থেকে ধারালো হাসুয়া দিয়ে তাকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পর দিন নিহত মিঠুনের স্ত্রী রিনা বেগম ছয়জনের নামোল্লেখসহ কুষ্টিয়া মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। তদন্ত শেষে ২০১৮ সালের ২৫ ডিসেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।
 

কাঞ্চন/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়