RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ৩০ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৫ ১৪২৭ ||  ১২ রবিউল আউয়াল ১৪৪২

শ্বাসকষ্ট নিয়ে রাঙামাটির ইউপি চেয়ারম্যানের মৃত্যু

রাঙামাটি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৭, ২৩ সেপ্টেম্বর ২০২০  
শ্বাসকষ্ট নিয়ে রাঙামাটির ইউপি চেয়ারম্যানের মৃত্যু

রাঙামাটি সদর উপজেলার মগবান ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বিশ্বজিৎ চাকমা (৬১) শ্বাসকষ্ট নিয়ে মারা গেছেন।বুধবার বিকাল ৫ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রামের সার্জিসকোপ হাসপাতালের তিনি মারা যান। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সাবেক সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক মগবান ইউপি চেয়ারম্যান অরুন কান্তি চাকমা। 

জানা গেছে, ইউপি চেয়ারম্যান বিশ্বজিৎ চাকমা গত ১৫ সেপ্টেম্বর শ্বাসকষ্ট নিয়ে চট্টগ্রামের সার্জিসকোপ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২৩ সেপ্টেম্বর বুধবার বিকেল ৫টায় তিনি মারা যান।

প্রসঙ্গত, বিশ্বজিৎ চাকমা করোনার শুরু থেকে সরকারের অর্পিত দায়িত্ব পালনে ইউনিয়নের জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছিলেন। নিজ এলাকার জনগণের দৌড়গোড়ায় ত্রান পৌঁছে দেওয়া থেকে শুরু করে স্থানীয়দের মাঝে করোনা সচেতনতা ও স্বাস্থ্যবিধি মেনে চলার প্রচারণায় অগ্রনী ভুমিকা রাখেন। তিনি দীর্ঘ ১৬ বছর ইউপি মেম্বারের দায়িত্ব পালন ও ২০১৬ সালে ইউপি চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করেন। নিজ ইউনিয়ন ছাড়াও রাঙামাটি সদর উপজেলার সকলের কাছে একজন সদালাপী, বিনয়ী ও হাস্যজ্জ্বল জনপ্রতিনিধি হিসেবে পরিচিত ছিলেন। 

তার মৃত্যুতে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শহীদুজ্জামান মহসীন রোমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা উপমা, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মো. মুছা মাতব্বর, অরুন কান্তি চাকমা শোক প্রকাশ করেন।

বিজয় ধর/সাজেদ 

সর্বশেষ

পাঠকপ্রিয়