RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৫ ১৪২৭ ||  ০৩ রবিউল আউয়াল ১৪৪২

নীলা হত্যা: ৪ দিনেও গ্রেপ্তার হয়নি অভিযুক্ত মিজানুর

আরিফুল ইসলাম সাব্বির || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:১৭, ২৩ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২৩:৩১, ২৩ সেপ্টেম্বর ২০২০
নীলা হত্যা: ৪ দিনেও গ্রেপ্তার হয়নি অভিযুক্ত মিজানুর

(বাঁয়ে) নিহত নীলা রায়, (ডানে) অভিযুক্ত মিজানুর রহমান

সাভারে নীলা রায় নামে দশম শ্রেণি পড়ুয়া এক শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যার চার দিন পরেও গ্রেপ্তার হয়নি অভিযুক্ত মিজানুর রহমান।

গত রোববার (২০ সেপ্টেম্বর) রাতে হাসপাতাল থেকে ফেরার পথে নীলা রায় ও তার ভাই অলক রায়ের পথরোধ করে বখাটে মিজানুর রহমান।  ভাইয়ের কাছ থেকে নীলাকে জোরপূর্বক ছিনিয়ে নিয়ে নিজ পরিত্যক্ত বাড়ির একটি কক্ষে নিয়ে ছুরিকাঘাতে হত‌্যা করে নীলাকে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত মিজানুর রহমান মাদকাসক্ত। সাভারের পালপাড়া এলাকায় সড়কের পাশে ঝোপঝাড়ে আচ্ছাদিত টিনশেডের আধাপাকা বাড়িতেই মিজানুরের মাদকের আসর বসাতো। ওই বাড়ির একটি কক্ষেই নীলাকে হত্যা করা হয়।

সরেজমিনে গিয়ে পাঁচ কক্ষ বিশিষ্ট ওই বাড়ির একটি কক্ষের দরজায় রক্তের দাগ দেখা যায়। এছাড়া অপর দুটি কক্ষের মেঝেতে ইয়াবা সেবনের নানা সরঞ্জাম পড়ে থাকতে দেখা গেছে। 

এলাকাবাসীর অভিযোগ, মূলত নির্জন হওয়ায় বাড়িটিতে দিন-রাত মাদক কেনাবেচা হতো।  মিজানুরের নেতৃত্বে সেখানে অবাধে চলতো নানা অপকর্ম।

স্থানীয় আফরোজা বেগম বলেন, ‘মিজানুর ও তার সঙ্গীরা ওই বাড়িতে প্রায়ই মাদকের আড্ডা বসাতো।

সাভার পৌর সভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর নূরে আলম সিদ্দীকি জানান, এই এলাকায় মিজানুর তার সঙ্গীদের নিয়ে এলাকায় প্রভাব বিস্তার করে। তাদের কোনোভাবেই দমানো যাচ্ছে না। এদের নিয়ন্ত্রণে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন তিনি।

সাভার মডেল থানার পরিদশর্ক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, “শিক্ষার্থী নীলা হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের বাবা নারায়ণ রায় সোমবার (২১ সেপ্টেম্বর) বিকেলে অভিযুক্ত মিজানুর রহমানকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। অভিযুক্তকে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। অন্য বাহিনীও চেষ্টা করছে। আশা করি, তাকে দ্রুত ধরতে সক্ষম হবো।’

মামলার এজারে বলা হয়েছে, গত রোববার রাতে হাসপাতাল থেকে ফেরার পথে ভাইয়ের কাছ থেকে ছিনিয়ে নিয়ে নীলা রায়কে হত‌্যা করে মিজানুর। পরে নীলাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক‌্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে নীলার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন কর্তব্যরত চিকিৎসক।

সাভার/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়