RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২১ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৬ ১৪২৭ ||  ০৪ রবিউল আউয়াল ১৪৪২

সোনাগাজীতে প্রাইভেটকার ছিনতাইয়ের অভিযোগে গ্রেপ্তার ৩

ফেনী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৪, ২৪ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৩:১৫, ২৪ সেপ্টেম্বর ২০২০
সোনাগাজীতে প্রাইভেটকার ছিনতাইয়ের অভিযোগে গ্রেপ্তার ৩

চট্টগ্রাম থেকে ছিনতাই হওয়া প্রাইভেটকারের অভিযুক্ত ৩ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে সোনাগাজী মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকালে গোপন সংবাদের ভিত্তিতে সোনাগাজীর মঙ্গলকান্দি ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয় ।

তারা হচ্ছেন- বান্দরবান জেলার উজানী পাড়ার সজীব বড়ুয়ার ছেলে সুমন বড়ুয়া (২১), নোয়াখালীর সুধারাম উপজেলার মতিপুর গ্রামের মোঃ জাফরের ছেলে মোঃ রাজিব হোসেন ইমন (২০) ও একই উপজেলার করিতলা গ্রামের আবুল হোসেনের ছেলে মোঃ আরিফ (১৯)।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাজেদুল ইসলাম পলাশ জানান, চট্টগ্রামের পাঁচলাইশ থানা এলাকা থেকে ভাড়ায় যাওয়ার কথা বলে ৩ জন প্রাইভেটকারটি ভাড়া করে।  তারা ফেনীর দাগনভুঞা উপজেলার ফাজিলের ঘাট বাজার সংলগ্ন নির্জন স্থানে নিয়ে গাড়িচালক খোরশেদ আলমকে হাত-মুখ বেঁধে রাস্তায় ফেলে দিয়ে প্রাইভেটকারটি নিয়ে পালিয়ে যায়।  খোরশেদ ফটিকছড়ি থানার উত্তর মিছিন্দা গ্রামের মৃত নুর আলমের ছেলে।

খবর পেয়ে পুলিশের কয়েকটি টিম তাৎক্ষণিক উপজেলার ডাকবাংলা, কাজীরহাট, কুঠিরহাটসহ কয়েকটি পয়েন্টে সড়কে ব্যারিকেড দেয়।  ছিনতাইকারীরা ব্যারিকেড দেখে বক্তারমুন্সি বাজারে প্রাইভেটকারটি ফেলে পালিয়ে যায়।  পরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে সকালে ৩ জনকে গ্রেপ্তার করা হয়।

সৌরভ/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়