RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৪ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

বাংলাদেশে কেউ গৃহহীন থাকবে না : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

মেহেরপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৫, ২৪ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৫:১৬, ২৪ সেপ্টেম্বর ২০২০
বাংলাদেশে কেউ গৃহহীন থাকবে না : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

বাংলাদেশের কোনো মানুষ গৃহহীন অবস্থায় থাকবে না।  জমি আছে ঘর নেই- প্রকল্পের আওতায় দেশের সব নাগরিক ঘর পাবে।  এ নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের ব্যাপক পরিকল্পনা রয়েছে।

বলেছেন, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে মেহেরপুরের মুজিবনগর উপজেলার দারিয়াপুর স্কুল মাঠে দুর্যোগ সহনীয় বাসগৃহ সুবিধাভোগীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, বড় অংকের অর্থ বাজেট করা হচ্ছে।  আগামীতে গৃহহীনদের খুঁজে খুঁজে বের করে ঘর করে দেবে সরকার।  

মেহেরপুরের জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে পুলিশ সুপার এসএম মুরাদ আলী ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এসএম ইব্রাহীম শাহীনসহ সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।

এরপর জনপ্রশাসন প্রতিমন্ত্রী মুজিবনগর পিকনিক স্পট সংলগ্ন এলাকায় সরস্বতী খাল পরিদর্শন করেন ও সেখানে মাছের পোনা অবমুক্ত করেন।  

এ সময় জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান, পুলিশ সুপার এসএম মুরাদ আলী, চুয়াডাঙ্গা পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী জাহিদুল ইসলাম, জেলা মৎস্য কর্মকর্তা সাইফুদ্দিন ইয়াহিয়া ও মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার সুজন সরকার প্রতিমন্ত্রীর সঙ্গে ছিলেন।

মহাসিন/টিপু

 

সর্বশেষ

পাঠকপ্রিয়