ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

গোপালগঞ্জে মাকে হত্যার অভিযোগে ছেলে গ্রেপ্তার

গোপালগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৬, ২৫ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৬:৪৭, ২৫ সেপ্টেম্বর ২০২০
গোপালগঞ্জে মাকে হত্যার অভিযোগে ছেলে গ্রেপ্তার

আকাশ পান্ডে

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় মাকে হত্যা ও লাশ গুম করার অভিযোগে ছেলে আকাশ পান্ডেকে (১৬) গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় লাশ পোড়ানোর কেরোসিনের বোতল উদ্ধার করা হয। 

আকাশ পান্ডে উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের কালিকা বাড়ী গ্রামের মনোরঞ্জন পান্ডের ছেলে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে গোপালগঞ্জে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন এ তথ্য জানান। 

মোহাম্মদ ছানোয়ার হোসেন বলেন, গত ২৭ জুন রাতে মা মনসিক রোগী হাসি পান্ডের কাছে খাবার চান ছেলে আকাশ। মা খাবার ফেলে বটি দিয়ে কোপ দিতে চাইলে আকাশ লাড়কী দিয়ে মা মাথায় আঘাত করেন। এতে হাসি পান্ডে ঘটনাস্থলে মারা গেলে আকাশ একটি নৌকায় করে লাশ বাড়ি থেকে চারশত ফুট দূরে নিয়ে যায। পরে সেখানে শুকাতে দেওযা কাঠের স্তূপের ওপর লাশ রেখে কেরোসিন ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

তিনি বলেন, এ ঘটনার পর আকাশ তার মাকে বিভিন্ন স্থানে খোঁজ করেন এবং পরে তার বাবাকে দিয়ে কোটালীপাড়া থানায় নানা জুড়ান বাড়ৈসহ চারজনকে আসামি করে মামলা দায়ের করান।

পরে হাসি পান্ডের বাবা জুড়ান বাড়ৈ ক্ষুব্ধ হয়ে যৌতুকের জন্য মেয়েকে মারপিট করে হত্যার অভিযোগ এনে জামাই মনোরঞ্জ পান্ডেসহ পাঁচজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। 

পুলিশ অদন্ত শেষে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাতে আকাশ পান্ডেকে গ্রেপ্তার করে। আকাশ পুলিশের জিজ্ঞাসাবাদে নিজ মাকে হত্যা ও লাশ পুড়িয়ে গুম করার কথা স্বীকার করেছেন বলে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ছানোয়ার হোসেন জানিয়েছেন। 

তিনি জানান, পুলিশ আজ শুক্রবার বিকেলে আসামি আকাশকে আদালতে পাঠিয়েছে।
 

বাদল/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়