RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৮ ১৪২৭ ||  ০৬ রবিউল আউয়াল ১৪৪২

সিলেট বিভাগে আরও ৬৩ করোনা রোগী সুস্থ 

নিজস্ব প্রতিবেদক, সিলেট  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০০, ২৫ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৯:০৩, ২৫ সেপ্টেম্বর ২০২০
সিলেট বিভাগে আরও ৬৩ করোনা রোগী সুস্থ 

সিলেট বিভাগে নভেল করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে গত ২৪ ঘণ্টায় ৬৩ জন সুস্থ হয়েছেন। একই সময়ে নতুন আক্রান্ত হয়েছেন ৩৩ জন।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে স্বাস্থ্য বিভাগের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ সব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বিভাগে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১২ হাজার ৪৮৫ জনে; এর মধ্যে সুস্থ হয়েছেন ১০ হাজার ১৩৯ জন। গত ২৪ ঘণ্টায় দুইজনসহ মারা গেছেন ২১৪ জন। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার সকাল পর্যন্ত বিভাগের চার জেলার মধ্যে সর্বোচ্চ আক্রান্ত, সুস্থ এবং মৃত্যু সিলেট জেলায়। এ জেলায় আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৭৫৯ জন, সুস্থ হয়েছেন ৫ হাজার ২৭৯, আর মারা গেছেন ১৫৫ জন। এছাড়া সুনামগঞ্জ জেলায় আক্রান্ত হয়েছেন ২ হাজার ৩০৮ জন, সুস্থ হয়েছেন ২ হাজার ৪৫ জন এবং মারা গেছেন ২৩ জন। হবিগঞ্জ জেলায় আক্রান্ত ১ হাজার ৭৩৬ জন, সুস্থ ১ হাজার ২৯১ জন এবং মারা গেছেন ১৫ জন। আর মৌলভীবাজার জেলায় আক্রান্ত হয়েছেন ১ হাজার ৬৮২ জন, সুস্থ হয়েছেন ১ হাজার ৫৩৩ জন এবং মৃত্যু হয়েছে ২১ জনের।

সিলেটে ৫ এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত হয়। আর ১৫ এপ্রিল প্রথম মৃত্যু হয়। বর্তমানে ওসমানী মেডিকেল কলেজ এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আরটি-পিসিআর ল্যাবে বিভাগের চার জেলার করোনা সন্দেহভাজন ব্যক্তিদের নমুনা পরীক্ষা করা হচ্ছে।

নোমান/বকুল 

সর্বশেষ

পাঠকপ্রিয়