RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৫ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১০ ১৪২৭ ||  ০৮ রবিউল আউয়াল ১৪৪২

বিকাশের পিন নম্বর বলেনি, তাই হানিফকে খুন : পুলিশ  

বাগেরহাট প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৭, ২৫ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২২:১৯, ২৫ সেপ্টেম্বর ২০২০
বিকাশের পিন নম্বর বলেনি, তাই হানিফকে খুন : পুলিশ  

বিকাশের পিন নম্বর দিতে রাজি না হওয়ায় বাগেরহাটের মোরেলগঞ্জের চা দোকানি আবু হানিফ ফকিরকে খুন করা হয় বলে গ্রেপ্তার তিন আসামি পুলিশকে জানিয়েছেন।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন। হত্যার ঘটনায় তিন যুবককে গ্রেপ্তার করেছে মোরেলগঞ্জ থানা পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে তাদের আদালতে সোপর্দ করা হয়।

গ্রেপ্তার আসামিরা হলেন, মোরেলগঞ্জ উপজেলার খারইখালী গ্রামের তরিকুল ইসলাম (২০), বাদল সরদার (৩০) এবং সাকিব শেখ (১৯)। 

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) গভীর রাতে খারইখালী গ্রামের বিভিন্ন জায়গা থেকে তাদের গ্রেপ্তার করা হলেও তদন্তের স্বার্থে আদালতে সোপর্দের আগমুহূর্তে সাংবাদিকদের জানানো হয়। 

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকালে আবু হানিফের লাশ উদ্ধারের পর থেকে পুলিশ ওই এলাকায় অভিযান শুরু করে। গভীর রাতে তিনজনকে আটক করা হয়। তারা সবাই আবু হানিফের বন্ধু। তাদের মধ্যে তরিকুল ইসলামের কাছ থেকে হানিফের ব্যবহৃত টর্চলাইট উদ্ধার করা হয়েছে। 

হত্যার কারণ সম্পর্কে ওসি মনিরুল ইসলাম বলেন, গ্রেপ্তার আসামিদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক তদন্তে জানতে পেরেছেন, আবু হানিফ পোশাক কারখানায় চাকরি করতেন। করোনাকালীন সময়ে বাড়িতে এসে চায়ের দোকান দেন। চাকরিতে তার বেশকিছু টাকা বাকি ছিল কারখানা মালিকের কাছে। বাকি টাকা ও প্রনোদনা মিলিয়ে তার বিকাশ একাউন্টে প্রায় এক লাখ টাকা ছিল। 

তিনি জানান, ওই টাকা হাতিয়ে নেওয়ার জন্য আবু হানিফের কাছে মোবাইল ও বিকাশের পিন নম্বর চান হত্যাকারীরা। তা দিতে অস্বীকৃতি জানালে আবু হানিফকে মাথায় এলোপাথাড়ি কুপিয়ে খুন করে আসামিরা।   

এ ঘটনায় শুক্রবার (২৫ সেপ্টেম্বর) নিহত আবু হানিফের মা বাদী হয়ে মোরেলগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। 

টুটুল/বকুল 

সর্বশেষ

পাঠকপ্রিয়