RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৬ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১১ ১৪২৭ ||  ০৯ রবিউল আউয়াল ১৪৪২

সাবেক মেয়রসহ ১৭ জনকে নিয়ে চসিকের পরামর্শক কমিটি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৯, ২৬ সেপ্টেম্বর ২০২০  
সাবেক মেয়রসহ ১৭ জনকে নিয়ে চসিকের পরামর্শক কমিটি

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) এর প্রশাসক চসিকের সাবেক দুই মেয়র ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক মুখ্য সচিবসহ ১৭ বিশিষ্ট জনকে নিয়ে বিশেষ পরামর্শক কমিটি গঠন করেছেন।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে এই পরামর্শক কমিটি গঠন করার বিষয়টি নিশ্চিত করেন চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন।

এই কমিটির সদস্যরা হলেন- চসিকের সাবেক দুই মেয়র যথাক্রমে মাহমুদুল ইসলাম চৌধুরী ও সদ্য সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক মুখ্য সচিব মো. আবদুল করিম, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, দৈনিক আজাদী সম্পাদক এমএ মালেক, দৈনিক পূর্বকোণের সম্পাদক ডা. ম রমিজ উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর গৌতম বুদ্ধ দাশ, নৌবাহিনীর কমোডর (অব.) জোবায়ের আহমেদ, নগর পরিকল্পনাবিদ ও রাশিয়ার অনারারি কনসাল স্থপতি আশিক ইমরান, মুক্তিযোদ্ধা ও পুলিশের সাবেক আইজি মো. নুরুল আলম, কেডিএস গ্রুপের চেয়ারম্যান খলিলুর রহমান, শিক্ষাবিদ হাসিনা জাকারিয়া, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন চট্টগ্রাম কেন্দ্রের সভাপতি প্রবীর কুমার সেন, ইঞ্জিনিয়ার আলী আহমেদ, চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী এবং বিজিএমইএ’র প্রথম সহ-সভাপতি এমএ সালাম। 

চসিক সূত্র জানায়, চট্টগ্রাম মহানগরীর সার্বিক উন্নয়নের স্বার্থেই বিশিষ্টজনদের সমন্বয়ে প্রাথমিকভাবে ১৭ সদস্যের পরামর্শক কমিটি করা হয়েছে। 

চসিক প্রশাসক জানান, নবগঠিত এই কমিটির প্রথম বৈঠক আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হবে।

চট্টগ্রাম/রেজাউল/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়