RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৭ ১৪২৭ ||  ০৫ রবিউল আউয়াল ১৪৪২

হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া হত্যা মামলার আসামি গ্রেপ্তার

পূর্বধলা (নেত্রকোনা) সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৫, ২৬ সেপ্টেম্বর ২০২০  
হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া হত্যা মামলার আসামি গ্রেপ্তার

নেত্রকোনা সিআইডি পুলিশের হাত থেকে হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া হত্যা ও ছিনতাই মামলার আসামি জয়তুল এলায়িত ওরফে আশিককে (২৪) গ্রেপ্তার করেছে পূর্বধলা থানার পুলিশ।

শনিবার (২৬ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান।

গ্রেপ্তার আশিক ময়মনসিংহের নান্দাইল থানার গোপীনাথপুর এলাকার মৃত বজলু মিয়ার ছেলে। তিনি একজন কুখ্যাত ছিনতাইকারী এবং খুনসহ বিভিন্ন মামলার আসামি বলে পুলিশ জানিয়েছে।

নেত্রকোনা সিআইডির উপ-পরিদর্শক (এসআই ) এমদাদুল বাশার জানান, ২০১৮ সালে নেত্রকোনার দুর্গাপুর উপজেলার বাকলজোড়া ইউনিয়নের মোটরসাইকেলের চালক শহিদুল নামের এক যুবককে আশিক যাত্রী সেজে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই করে।  পরে তার বিরুদ্ধে হত্যা ও ছিনতাই মামলা করা হয়। মামলার পর থেকে তিনি পলাতক ছিলেন।

পরবর্তীতে চলতি বছর মামলাটি সিআইডিতে হস্তান্তর করা হলে গত ২২ সেপ্টেম্বর আশিককে পূর্বধলার শ্যামগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এরপর স্বীকারোক্তিমূলক জবানবন্দী অনুযায়ী শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে মোটরসাইকেলটি উদ্ধার করতে পূর্বধলার জারিয়া এলাকায় আশিককে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রাত ৩টার দিকে তিনি পালিয়ে যান। এরপর পূর্বধলা থানার পুলিশের সহায়তা নিয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

শাহীন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়