RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০১ নভেম্বর ২০২০ ||  কার্তিক ১৭ ১৪২৭ ||  ১৩ রবিউল আউয়াল ১৪৪২

গোবিন্দগঞ্জে দুদিন আটকে রেখে গণধর্ষণ, আটক ৪

গাইবান্ধা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৩, ২৬ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২১:৩৩, ২৬ সেপ্টেম্বর ২০২০
গোবিন্দগঞ্জে দুদিন আটকে রেখে গণধর্ষণ, আটক ৪

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে এক যুবতীকে দুদিন আটকে রেখে গণধর্ষণের অভিযোগ উঠেছে প্রতারক প্রেমিক ও তার বন্ধুদের বিরুদ্ধে। এঘটনায় জড়িত সন্দেহে পুলিশ চারজনকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে গোবিন্দগঞ্জের পৌর এলাকার শিববাড়ি এলাকায়। 

গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদী হাসান জানান, ধর্ষিতা ওই মেয়ের সঙ্গে গোবিন্দগঞ্জ পৌর এলাকার চাষক পাড়া মহল্লার আনারুল মিয়ার ছেলে সাহাদতের দীঘদিন ধরে মোবাইলে প্রেমের সম্পর্ক চলে আসছিলো। এক পর্যায়ে বিয়ের কথা বলে গত বুধবার ফরিদপুর জেলার ২০ বছর বয়সী ওই যুবতীকে গোবিন্দগঞ্জে ডেকে আনেন সাহাদাত। এরপর মেয়েটিকে গোবিন্দগঞ্জ পৌর এলাকার শিববাড়ির একটি বাড়িতে দুদিন আটকে রেখে প্রেমিক সাহাদতসহ তার বন্ধুরা মিলে ধর্ষণ করেন। নির্যাতনের শিকার হয়ে মেয়েটি কৌশলে শুক্রবার রাতে পালিয়ে গোবিন্দগঞ্জ থানায় চলে আসে। থানায় অভিযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে  চারজনকে আটক করে।  

সাহাদত হোসেন ও তার বন্ধু ফুলাবাগি নাচাই কোচাই গ্রামের আব্দুর রহমানের ছেলে জহুরুল সরকার, পৌর এলাকার আব্দুল হামিদের ছেলে জাহাঙ্গীর মিয়া, থানাপাড়া গ্রামের ইউনুস আলীর ছেলে জাহিদ হোসেনসহ চারজনকে আটক করে পুলিশ। পলাতক রয়েছে চাষক পাড়ার পটু মিয়ার ছেলে আনারুল ও শিববাড়ি গ্রামের সুনীলের ছেলে নবানুসহ অজ্ঞাত আরও কয়েকজন।

গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদী হাসান জানান, গণধর্ষণের ঘটনার সঙ্গে জড়িত অন‌্যান‌্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।  

সিদ্দিক আলম দয়াল/সাজেদ 

সর্বশেষ

পাঠকপ্রিয়