RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২১ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৬ ১৪২৭ ||  ০৪ রবিউল আউয়াল ১৪৪২

আশুগঞ্জে নিরাপত্তাকর্মীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০২, ২৭ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ০২:০৫, ২৭ সেপ্টেম্বর ২০২০
আশুগঞ্জে নিরাপত্তাকর্মীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার 

ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জে বেসরকারি ব্যাংকের নিরাপত্তাকর্মী রাজেশ বিশ্বাস (২৩) নামে এক যুবকের হাত-পা বাঁধা রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৬ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। 

রাজেশ বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক আশুগঞ্জ শাখার নিরাপত্তাকর্মী হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি সিলেটের জকিগঞ্জ উপজেলার চান্দপুর গ্রামে। তিনি ওই গ্রামের হীরুদ বিশ্বাসের ছেলে।

পুলিশ ও ব্যাংক সূত্রে জানা যায়, শনিবার রাত ৯টার দিকে উপজেলার গোলচত্তরের পাশে নজরুল ডাক্তারের ভবনের দ্বিতীয়তলা থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। 

গত বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) ব্যাংকের কাজ শেষ করে রাতে ব্যাংকের ভিতরেই নিরাপত্তার দায়িত্বে ছিলেন রাজেশ। শনিবার (২৬ সেপ্টেম্বর) রাতে ব্যাংকের একজন কর্মকর্তা এসে ভিতরে যাওয়ার জন্য দরজার ডাকাডাকি করে কোনও সাড়া শব্দ পাচ্ছিলেন না। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকে রাজেশের হাত-পা বাঁধা রক্তাক্ত লাশ দেখতে পায়। 

সেসময় ব্যাংকের বিভিন্ন ড্রয়ার ভাঙা ও জানালার গ্রিল কাটা পাওয়া যায়। তবে ব্যাংকের ভল্ট ভাঙার চেষ্টা করলেও তা সুরক্ষিত আছে। 
পরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়। এদিকে এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ব্যাংকের আরও দুই নিরাপত্তাকর্মীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। 

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদ মাহমুদ জানান, ঘটনাটি বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে হতে পারে। লাশ ফুলে গেছে। এ বিষয়ে তদন্ত চলমান আছে। তদন্তের পর বিস্তারিত বলা যাবে।’

এদিকে খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মাইনুদ্দীন রুবেল/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়