RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৮ ১৪২৭ ||  ০৬ রবিউল আউয়াল ১৪৪২

গণধর্ষণে জড়িতদের শাস্তির দাবিতে সিসিক মেয়রের পথযাত্রা

নিজস্ব প্রতিবেদক, সিলেট  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৪, ২৭ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২১:৫১, ২৭ সেপ্টেম্বর ২০২০
গণধর্ষণে জড়িতদের শাস্তির দাবিতে সিসিক মেয়রের পথযাত্রা

সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজের ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে নববধূকে গণধর্ষণে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তির দাবিতে এবার মাঠে নেমেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র ও কাউন্সিলররা।

রোববার (২৬ সেপ্টেম্বর) দুপুরে নগরভবন থেকে মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয় অভিমুখে পদযাত্রা কর্মসূাচি পালন করেন তারা। এতে মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে সকল কাউন্সিলর উপস্থিত ছিলেন বলে সন্ধ্যায় সিসিকের জনসংযোগ বিভাগ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এতে বলা হয়, দুপুরে নগর ভবনে মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে কাউন্সিলদের জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় এমসি কলেজে গণধর্ষণের তীব্র নিন্দা এবং জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবি জানান কাউন্সিলররা।

জরূরি সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয় সিলেট সিটি কর্পোরেশনের ২৭টি ওয়ার্ডে নাগরিক প্রতিনিধি, রাজনীতিক, অভিভাবক, আইন শৃংখলাবাহিনীর সমন্বয়ে এমন কর্মকাণ্ডরোধে সামাজিক প্রতিরোধ গড়ে তোলার লক্ষ্যে সচেতনতামূলক কর্মসূচি পালন করা হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। 

সভা শেষে নগর ভবন থেকে প্রতিবাদ কর্মসূচির অংশ হিসেবে সিলেট মেট্রোপলিটন পুলিশ কার্যালয় অভিমুখে পদযাত্রা করেন মেয়র আরিফুল হক চৌধুরী ও কাউন্সিলররা। পরে পুলিশ কমিশনার গোলাম কিবরিয়ার সঙ্গে বৈঠক করেন তারা।

এ বিষয়ে মেয়র আরিফ বলেন, এমন অপরাধে জড়িতরা কোনো দলের নয়। আর যেন এমন ঘটনা না ঘটে তার জন্য দায়ীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।

নোমান/বকুল 

সর্বশেষ

পাঠকপ্রিয়