ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গোপালগঞ্জে দুই পর্যটককে অপহরণ: গ্রেপ্তার ৪

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১১, ২৮ সেপ্টেম্বর ২০২০  
গোপালগঞ্জে দুই পর্যটককে অপহরণ: গ্রেপ্তার ৪

গোপালগঞ্জের বলাকৈড় পদ্ম বিলে ঘুরতে আসা নুর ইসলাম (২৪) ও রবিউল শেখ (২২) নামের দুই পর্যটককে অপহরণ করে মুক্তিপণ দাবি ও মারপিটের অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৌলতলী তদন্ত কেন্দ্রের পরিদর্শক এ এইচ এম সালাহ উদ্দিন রোববার (২৭ সেপ্টেম্বর) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন।

অপহরণকারীরা হলেন—গোপালগঞ্জ সদর উপজেলার বনগ্রামের নাসির ফকিরের ছেলে হামিম ফকির (১৭), শাহিন সরদারের ছেলে সাকিব সরদার (১৮), মহাসিন ফকিরের ছেলে হুসাইন ফকির (১৬) ও টুঙ্গিপাড়া উপজেলার পারকুশলী গ্রামের সেলিম সরদারের ছেলে তামিম সরদার (১৭)।

শনিবার (২৬ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার করপাড়া বাজার এলাকা থেকে চার অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়। এ সময় পুলিশ ওই দুই পর্যটককে উদ্ধার করে তদন্ত কেন্দ্রে নেওয়া হয়।

এ এইচ এম সালাহ উদ্দিন জানান, শনিবার বিকেলে টুঙ্গিপাড়ার পারকাহনিয়া থেকে সদর উপজেলার করপাড়া ইউনিয়নের বলাকৈড় পদ্ম বিলে ঘুরতে আসেন নুর ইসলাম ও রবিউল শেখ।
এ সময় একদল দুর্বৃত্ত তাদেরকে অপহরণ করে করপাড়া বাজার এলাকায় আটকে রেখে তাদের পরিবারের সদস্যদের কাছে মুক্তিপণ দাবি করে। মুক্তিপণের টাকা দ্রুত না আসায় তাদের ব্যাপক মারধর করা হয়। খবর পেয়ে পুলিশ রাত ১০টার দিকে চার অপহরণকারীকে গ্রেপ্তার ও অপহৃত দুই পর্যটককে উদ্ধার করে। এ সময় অপহরণকারী দলের নেতা মান্না সরদারসহ কয়েকজন পালিয়ে যান। অপহরণকারীদের বিরুদ্ধে গোপালগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

গোপালগঞ্জ/বাদল/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়