ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

হেমায়েতপুরে অবৈধ গ্যাস সংযোগ: ২০০ জনের বিরুদ্ধে মামলা

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৬, ২৮ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ০৯:০০, ২৮ সেপ্টেম্বর ২০২০
হেমায়েতপুরে অবৈধ গ্যাস সংযোগ: ২০০ জনের বিরুদ্ধে মামলা

সাভারের হেমায়েতপুরের মোল্লা পাড়ায় অবৈধভাবে সংযোগ নিয়ে গ্যাস ব্যবহারের অভিযোগে ২০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২০০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। 

রোববার (২৭ সেপ্টেম্বর) সাভার মডেল থানায় এ মামলা করা হয়।

এর আগে গত মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) অবৈধ গ্যাস সংযোগ থেকে সৃষ্ট বিস্ফোরণে দুজনের মৃত্যুর পর শনিবার (২৬ সেপ্টেম্বর) ওই এলাকায় প্রায় ৫০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির সাভার অঞ্চলের ডিজিএম আব্দুল মান্নান জানান, শনিবার হেমায়েতপুর এলাকায় অভিযান চালানো হয়। এ সময় প্রায় ৫০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এ ঘটনায় ২০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১৫০-২০০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও জানান, গত মঙ্গলবার স্থানীয় মাসুদ মিয়ার বাড়িতে অবৈধ গ্যাস সংযোগ থেকে বিস্ফোরণ ঘটে। এতে দুজনের মৃত্যু হয়। এ ঘটনায় তিতাসের দায়ের করা মামলায় মাসুদ মিয়াকে আসামি করা হয়েছে।

বিস্ফোরণে দগ্ধ হওয়া ফরিদ আহম্মেদ ও সাইফুল ইসলাম হৃদয় নামের দুই শ্রমিক গত শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ফরিদের বোন বাড়ির মালিক মাসুদ মিয়াসহ অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

সাভার/সাব্বির/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়