ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গাজীপুরে অপহরণ চক্রের নারীসহ ২ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৮, ২৮ সেপ্টেম্বর ২০২০  
গাজীপুরে অপহরণ চক্রের নারীসহ ২ সদস্য গ্রেপ্তার

গাজীপুরে অপহরণ করে বিকাশের মাধ্যমে মুক্তিপণ আদায় চক্রের নারীসহ দুই সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা।

সোমবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে আদালতে গ্রেপ্তারকৃতরা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে জেলা পিবিআই’র পরিদর্শক হাফিজুর রহমান জানিয়েছেন।

গ্রেপ্তার দুইজন হলেন, গাজীপুরের শ্রীপুর উপজেলার লোহাগাছ সরকার বাড়ী এলাকার আশ্রাফুল সরকার (২৯) এবং একই উপজেলার শ্রীপুর দক্ষিণপাড়া মারকাজ মসজিদ রোড এলাকার আসমা আক্তার উর্মী (৩১)

পিআইবি জানায়, গত বছরের ১৯ অক্টোবর গাজীপুরের ভবানীপুর ভৌরাঘাটা এলাকার একটি কারখানায় ম্যানেজার মো. রফিকুজ্জামান খানকে (৪২) অপহরণ করা হয়। পরে শ্রীপুর উপজেলার রাজাবাড়ী এলাকার নির্জন জঙ্গলের ঘরে তাকে আটকে রাখা হয়। পরে তার স্ত্রীকে ফোন করে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। তার স্ত্রী বিকাশ নম্বরে ৩০ হাজার ৬০০ টাকা পাঠান। পরে রফিকুজ্জামান মুক্তি পান।

তখন রফিকুজ্জামান খান বাদী হয়ে অজ্ঞাতানামা ব্যক্তিদের আসামি করে জয়দেবপুর থানার মামলা করেন। মামলার তদন্ত জেলা পিবিআই’র কাছে হস্তান্তর করা হয়।

পুলিশ পরিদর্শক হাফিজুর রহমান জানান, তদন্তের একপর্যায়ে অপহরণে জড়িত আশ্রাফুল সরকার ও আসমা আক্তার উর্মীকে সোমবার সকালে নিজ নিজ বাড়ি হতে গ্রেপ্তার করা হয়।

আসামিরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে জানান তিনি। 


 

গাজীপুর/হাসমত/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়