ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্রবাসী স্ত্রীকে ভিডিও কল দিয়ে স্বামীর আত্মহত্যা

সুনামগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৯, ২৯ সেপ্টেম্বর ২০২০  
প্রবাসী স্ত্রীকে ভিডিও কল দিয়ে স্বামীর আত্মহত্যা

সুনামগঞ্জের ছাতকে পারিবারিক কলহের জের ধরে প্রবাসী স্ত্রীকে ভিডিও কল দিয়ে স্বামী সেলিম মিয়া (৪০) আত্মহত্যা করেছেন। মঙ্গলবার ভোরে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বর এলাকার একটি ভাড়াটে বাসায় এই ঘটনা ঘটে। 

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

সেলিম দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের ফানাইল পুরাতন পাড়া গ্রামের মৃত ফয়জুর রহমানের ছেলে। পেশায় সিএন্ডজি চালিত অটোরিকশার চালক। 

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, স্ত্রী আমছিয়া বেগম সৌদি আরবে থাকায় তিন সন্তানের জনক সেলিম মিয়া শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর এলাকার আপন হোটেলের ২য় তলার একটি কক্ষে ভাড়াটে হিসেবে বসবাস করতেন। বেশ কিছুদিন ধরে স্বামী সেলিমের সঙ্গে প্রবাসী স্ত্রী আমছিয়া বেগমের পারিবারিক কলহ চলছিলো। সোমবার (২৮ সেপ্টেম্বর) মধ্যরাতে মোবাইল ফোনে স্ত্রীর সঙ্গে ভিডিও কলে দীর্ঘ সময় বাকবিতণ্ডা হয় সেলিম মিয়ার। পরে  ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্নহত্যা করেন তিনি। 

মঙ্গলবার সকালে খবর পেয়ে ছাতক থানার উপ-পরিদর্শক (এসআই) আতিকুল আলম খন্দকার ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। পরে ছাতক থানা পুলিশ লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। 

আল আমিন/সাজেদ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়