RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৮ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৩ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে ২ যুবক খুন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৫, ২৯ সেপ্টেম্বর ২০২০  
পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে ২ যুবক খুন

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ইশান মিয়া (২০) ও মনির হোসেন (২৫) নামে দুই যুবক খুন হয়েছেন।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে উপজেলার লালপুর ইউনিয়ন লামাবায়েক গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইশান লামাবায়েক গ্রামের মিজানুর রহমানের ছেলে এবং মনির মৃত সিরাজ মিয়ার ছেলে। তাদের গলায় এবং বুকের মাছ ধরার চলের আঘাত রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, লালপুর ইউনিয়নের লামাবায়েক গ্রামের আলী আজম নামে এক ব্যক্তি ছয় থেকে সাত মাস আগে সৌদি প্রবাসী মিজানুর রহমানের কাছ থেকে শুটকির ব্যবসার জন্য এক কোটি টাকা ধার নিয়েছিলেন। কিন্তু টাকা ফেরত দেওয়ার কথা বলে একাধিকবার সময় দিলেও শেষ পর্যন্ত পাওনা পরিশোধ করেননি আলী আজম। বিষয়টি নিয়ে মিজানুরের সঙ্গে আলী আজমের বিরোধ দেখা দেয়। আলী আজম গত কয়েক দিন আগে মঙ্গলবার সন্ধ্যায় টাকা পরিশোধের কথা মিজানুরকে জানান। ইশান, মনির হোসেন, তফসির মিয়া সন্ধ্যায় পাওনা টাকা নিতে আলী আজমের বাড়ি যান। বাড়িতে গিয়ে টাকা চাইলে আলী আজম বাড়ির লোকজন নিয়ে পূর্ব পরিকল্পিতভাবে টেঁটা, বল্লম, ছুরি নিয়ে ইশান, মনির ও তফসির মিয়াকে রাস্তায় ফেলে মারধর করে। এতে তারা সবাই গুরুতর আহত হয়।

খবর পেয়ে মিজানুরের বাড়ির লোকজন ঘটনাস্থলে পৌঁছে আহতের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। হামলায় তফসির ও রিকশা চালক রাসেল মিয়া আহত হন। গুরুতর আহত তফসিরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) রইছ উদ্দিন দুইজনের মৃত্যুর তথ্য নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন রয়েছে।

এসএম

সর্বশেষ

পাঠকপ্রিয়