RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৫ ১৪২৭ ||  ০৩ রবিউল আউয়াল ১৪৪২

মসজিদের ইমাম হত্যার রহস্য উদঘাটন, গ্রেপ্তার ২

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৫, ৩০ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২২:১৩, ৩০ সেপ্টেম্বর ২০২০
মসজিদের ইমাম হত্যার রহস্য উদঘাটন, গ্রেপ্তার ২

ময়মনসিংহের পাগলা উপজেলায় মসজিদের ইমাম আজিম উদ্দিনকে (৫৫) কুপিয়ে হত্যার রহস্য উধঘাটন করেছে ডিবি পুলিশ। 

ইমাম আজিম উদ্দিনকে কুপিয়ে হত্যার ঘটনায় দুইজনকে গ্রেপ্তারের পর আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে হত্যার কথা স্বীকার করেছেন তারা।

বুধবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ‌্যায় ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- অললী গ্রামের মৃত হাফিজ উদ্দিন শেখের ছেলে সিরাজ শেখ (২৫) ও সাধুয়া গ্রামের দুলাল শেখের ছেলে সুজন মিয়া (২৫)। তারা দুজনই জেলার গফরগাঁও উপজেলার পাগলা থানার বাসিন্দা।

এর আগে মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দ্বিবাগত রাতে গাজীপুর জেলার শ্রীপুর থানার বরমী এলাকা থেকে সিরাজ শেখ ও সুজন মিয়াকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

এ বিষয়ে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল আকন্দ বলেন, ‘এ ঘটনায় নিহত আজিম উদ্দিনের স্ত্রী গত ২০ সেপ্টেম্বর পাগলা থানায় হত্যা মামলা দায়েরের পর মামলার তদন্তভার আসে জেলা গোয়েন্দা শাখায়। পরে বিভিন্ন তথ্য বিশ্লেষণ করে গাজীপুরের বরমী থেকে এই দুজনকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারের পর আদালতে ১৬৪ ধারার জবানবন্দিতে হত্যার কথা স্বীকার করেছেন। জবানবন্দীতে তারা বলেন, অনেক আগে থেকেই মাছের প্রজেক্ট নিয়ে দন্দ্ব চলে আসছে। এ কারণেই ইমাম আজিম উদ্দিনকে কুপিয়ে হত্যা করেছেন তারা।

উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর রাত সাড়ে আটটার দিকে উপজেলার পাগলা থানার বেলদিয়া গ্রামে সাধুয়া-নিগুয়ারি খালের পাশে ইমাম আজিম উদ্দিনকে কুপিয়ে হত্যা করা হয়।

মিলন/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়