RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২১ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৬ ১৪২৭ ||  ০৪ রবিউল আউয়াল ১৪৪২

মাগুরায় জঙ্গি–সংশ্লিষ্টতায় ২ তরুণ আটক 

মাগুরা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫৮, ১ অক্টোবর ২০২০   আপডেট: ১১:০০, ১ অক্টোবর ২০২০
মাগুরায় জঙ্গি–সংশ্লিষ্টতায় ২ তরুণ আটক 

মাগুরায় জঙ্গি–সংশ্লিষ্টতার অভিযোগে দুই তরুণকে আটক করেছে র‌্যাব। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন মাগুরার পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান।

গত মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাত পৌনে ১টার দিকে মাগুরা সদর উপজেলার শ্যামপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাদের পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়। আজ বুধবার (৩০ সেপ্টেম্বর)  রাতে এই অভিযোগে মাগুরা সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন ভুক্তভোগী পরিবারের এক সদস্য।

আটক ওই দুই তরুণ হলেন- সদর উপজেলার গোপালগ্রাম ইউনিয়নের শ্যামপুর গ্রামের সুরত আলী মোল্লার ছেলে ইমরান হোসেন (২৫) এবং একই গ্রামের মৃত ছফির উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (২৫)। বুধবার রাতে মাগুরা সদর থানায় জিডি করেন র‌্যাবের হেফাজতে থাকা ইমরানের বড় ভাই ওমর আলী।

জিডিতে তিনি উল্লেখ করেন, মঙ্গলবার রাত পৌনে ১টার দিকে অজ্ঞাতনামা কয়েকজন ব্যক্তি দুটি প্রাইভেটকারে তাদের এলাকায় আসেন। এ সময় তারা পুলিশ পরিচয় দিয়ে তার ভাই ইমরান ও তাদের প্রতিবেশী সাইফুলকে গাড়িতে তুলে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন।

ইমরান মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ থেকে সম্প্রতি বাংলায় স্নাতকোত্তর শেষ করেছেন। আর সাইফুল একজন কৃষক।

মাগুরার পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান আটক দুই তরুণের সন্ধান নিশ্চিত করেন। তিনি বলেন, ‘ইমরান হোসেন ও সাইফুল ইসলাম নামের ওই দুই তরুণকে খুলনার র‌্যাব–৬–এর সদস্যরা নিয়ে গেছেন। ওই দুই তরুণের বিরুদ্ধে জঙ্গি–সংশ্লিষ্টতার অভিযোগ আছে বলে আমাদের জানানো হয়েছে।’

জঙ্গি-সংশ্লিষ্টতার অভিযোগে র‌্যাব মামলার প্রস্তুতি নিচ্ছে বলেও জানান পুলিশ সুপার।

শাহীন/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়