ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার, গ্রেপ্তার ১

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৮, ১ অক্টোবর ২০২০  
প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার, গ্রেপ্তার ১

ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ওসমান সরওয়ার

কক্সবাজার সমুদ্র সৈকতে প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১ অক্টোবর) বিকেলে এ তথ‌্য নিশ্চিত করেন কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনীর-উল গীয়াস। বৃহস্পতিবার সকালে ভূক্তভোগী তরুণী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

এর আগে বুধবার (৩০ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টায় কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্ট সংলগ্ন বিজিবির উর্মি রেস্তোরার পাশে নির্জন স্থানে এ ঘটনা ঘটেছে বলে জানান কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনীর-উল গীয়াস।

ধর্ষণের শিকার তরুণী চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের হাঁসের দিঘী এলাকার বাসিন্দা।

ঘটনায় গ্রেপ্তার ওসমান সরওয়ার (২৬) কক্সবাজার শহরের কলাতলী সংলগ্ন আদর্শগ্রাম এলাকার আবুল বশরের ছেলে। সে কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্ট এলাকায় পর্যটক ছাতা (কিটকট) পরিচালনাকারী।

ওসি মুনীর-উল গীয়াস বলেন, ‘‘ভূক্তভোগী ওই তরুণীর সঙ্গে মোবাইল ফোনে জনৈক ব্যক্তির পরিচয় ঘটে। পরিচয়ের সূত্র ধরে বুধবার বিকেলে চকরিয়া থেকে কক্সবাজার সমুদ্র সৈকত এলাকায় প্রেমিকের সঙ্গে দেখা করতে আসে ওই তরুণী।

‘কক্সবাজার সৈকতে পৌঁছার পর থেকে প্রেমিকের মোবাইল ফোন বন্ধ পান তিনি। দীর্ঘ সময় অপেক্ষার পর রাত ঘনিয়ে এলে সৈকতের লাবণী পয়েন্ট এলাকায় পর্যটক ছাতা (কিটকট) ভাড়া নেন তিনি। এক পর্যায়ে ওই তরুণীকে নিরাপদ স্থানে পৌঁছে দেওয়ার প্রস্তাব দেন ওসমান সরওয়ার। পরে বিজিবির উর্মি রেস্তোরাঁর পাশে নির্জন স্থানে নিয়ে ওই তরুণীকে ধর্ষণ করে সরওয়ার।”

ওসি গীয়াস বলেন, ‘অভিযোগ পাওয়ার পর বৃহস্পতিবার দুপুরে কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্ট থেকে অভিযুক্ত ওসমান সরওয়ারকে গ্রেপ্তার করা হয়েছে।’

ওসি জানান, এ ঘটনায় অভিযুক্ত যুবককে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। ভূক্তভোগী তরুণীকে কক্সবাজার সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

সুজাউদ্দিন রুবেল/সনি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়