RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৪ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১০ ১৪২৭ ||  ০৯ জমাদিউস সানি ১৪৪২

লক্ষ্মীপুরে প্রবাসীর স্ত্রী-কন্যাকে কুপিয়ে জখম

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫১, ৩ অক্টোবর ২০২০  
লক্ষ্মীপুরে প্রবাসীর স্ত্রী-কন্যাকে কুপিয়ে জখম

লক্ষ্মীপুরের সদর উপজেলায় ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে সৌদি প্রবাসীর স্ত্রী ও শিশু কন্যাকে জখম করা হয়েছে।

আজ শনিবার (৩ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার বালাইশপুর গ্রামের নিজ ঘরে মা মরিয়ম বেগম (৩৩) ও মেয়ে সাদিয়া (৮) হামলার শিকার হয়েছেন বলে নিশ্চিত করেছেন চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, প্রতিবেশী বখাটে জাহিদ তাদের কুপিয়ে রক্তাক্ত জখম করেছেন। গুরুতর অবস্থায় মা-মেয়েকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ঢাকায় পাঠিয়ে দেন।

তবে কী কারণে- এই হামলা হয়েছে তা কেউ জানাতে পারেননি। ওসি জসিম উদ্দিন জানিয়েছেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার তদন্ত করা হচ্ছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয় বাসিন্দা আমানত উল্যা রাইজিংবিডিকে বলেন, সৌদি প্রবাসী নবী উল্যার বাড়ি থেকে তার স্ত্রীর চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসে। পরে রক্তাক্ত অবস্থায় মা ও মেয়েকে পড়ে থাকতে দেখে। তখন জাহিদ হামলা করেছে বলে স্থানীয়দের জানিয়েছেন আহত মরিয়ম।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আসিফ মাহমুদ বলেন, গুরুতর জখম নিয়ে মা ও মেয়েকে জরুরি বিভাগে আনা হয়। প্রাথমিকভাবে তাদের চিকিৎসা দেওয়া হয়েছে। আশঙ্কামুক্ত না হওয়ায় মাকে ঢাকার পঙ্গু হাসপাতাল ও মেয়েকে নিওরোসাইন্স হাসপাতালে পাঠানো হয়েছে। 

ফরহাদ/বকুল

সর্বশেষ

পাঠকপ্রিয়