ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

নোয়াখালীতে বিবস্ত্র করে নারী নির্যাতন: ইউপি সদস্যসহ ২ আসামি আদালতে 

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৬, ৬ অক্টোবর ২০২০   আপডেট: ১৭:৪৭, ৬ অক্টোবর ২০২০
নোয়াখালীতে বিবস্ত্র করে নারী নির্যাতন: ইউপি সদস্যসহ ২ আসামি আদালতে 

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় স্থানীয় ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন সোহাগ ও এজাহারভুক্ত প্রধান আসামি বাদলকে আদালতে পাঠানো হয়েছে। আজ মঙ্গলবার বিকাল সোয়া তিনটার দিকে আসামিদের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাশফিকুল হকের আদালতে পাঠানো হয়। 

পুলিশ জানায়, আসামিদের মধ্যে এজাহারভুক্ত প্রধান আসামি বাদলের দুটি মামলায় ১০ দিন করে ২০ দিনের এবং ইউপি সদস্য সোহাগের সাতদিনের রিমান্ড আবেদন করা হয়। 

এ দিকে সকাল ১০ থেকে তিনটা পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে এ ঘটনার প্রতিবাদে ও বিচার দাবীতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন, সমাবেশ হয়েছে। 

এছাড়া ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন পিপিএম এবং মানবাধিকার কমিশনের একদল প্রতিনিধি। পরে ডিআইজি আনোয়ার হোসেন এবং মানবাধিকার কমিশনের পরিচালক (অভিযোগ ও তদন্ত) আল মাহামুদ ফয়জুল কবির পৃথকভাবে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। 

প্রসঙ্গত, গত মাসের ২ তারিখ বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুরে স্থানীয় দেলোয়ার বাহিনীর ৭-৮ জন সদস্য ওই নারীকে তার ঘরে বিবস্ত্র করে শারীরিক নির্যাতন করে, সেসময়ে ভিডিও ৪ অক্টোবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে বেগমগঞ্জ থানায় নারী নির্যাতন দমন আইন ও ২০১২ সালের পর্নগ্রাফি নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করেন। 

মাওলা সুজন/সাজেদ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়